২৩ মে, ২০২৪ ১০:২৩

আত্মহত্যার মামলায় আমাকে জড়াবেন না: সালমান খান

অনলাইন ডেস্ক

আত্মহত্যার মামলায় আমাকে জড়াবেন না: সালমান খান

সালমান খানের বাড়িতে সম্প্রতি গুলি করার ঘটনায় গ্রেফতার অভিযুক্ত অনুজ থাপান পুলিশি হেফাজতে আত্মহত্যা করেছেন। গত ১ মে অভিযুক্ত ওই যুবক কারাগারে আত্মহত্যা করেছে বলে জানিয়েছিল মুম্বাই পুলিশ। 

এদিকে এ ঘটনায় ওই যুবকের মা পাল্টা আদালতে পিটিশন দাখিল করেছিলেন সিবিআই তদন্ত চেয়ে। এর ভিত্তিতে এবার সালমান মুম্বাই হাই কোর্টের কাছে আবেদন জানিয়েছেন—ওই পিটিশন থেকে যেন তার নাম সরিয়ে নেওয়া হয়।

গতকাল ২২ মে উচ্চ আদালতের কাছে অনুজ থাপনের মায়ের দাখিল করা পিটিশন থেকে নিজের নাম তুলে নেওয়ার আবেদন জানিয়েছেন বলিউড সুপারস্টার। 

ওই পিটিশনে, মৃতের মা জেলের ভেতর ছেলের রহস্যজনক মৃত্যু নিয়ে সিবিআই তদন্তের দাবি জানিয়েছিলেন। 

এ প্রসঙ্গে সালমানের পক্ষে সিনিয়র কাউন্সেল আবাদ পোন্ডা আদালতের কাছে জানিয়েছেন, অভিনেতা নিজেই এখানে হামলার শিকার। কেউ সালমানের বাড়িতে হামলা চালিয়েছিল। সালমান নিজেও জানেন না, এই ঘটনার নেপথ্যে ঠিক কারা রয়েছে? আর কাদের গ্রেফতার করা হয়েছে। তাই ওই পিটিশনের সঙ্গে সালমান খানের নাম জুড়লে ভুল বার্তা দেওয়া হবে। তার মানহানিও হবে। 

গত ১৪ এপ্রিল ভোরে সালমান খানের বান্দ্রার অ্যাপার্টমেন্টে হামলা চালায় দুই ব্যক্তি। বিষ্ণোই গ্যাং সেই হামলার দায় স্বীকার করেছে। তারপর পাঞ্জাব থেকে মুম্বাই পুলিশের হাতে গ্রেফতার হয় অনুজ থাপন ও সুভাষ নামে দুই ব্যক্তি। তারা শ্যুটারদের বন্দুক জোগান দিয়েছিল বলে অভিযোগ। জানা গেছে, দু'জনেরই বিষ্ণোই গ্যাংয়ের সঙ্গে যোগাযোগ ছিল। 

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর