শুক্রবার, ২৭ জানুয়ারি, ২০২৩ ০০:০০ টা

মারধর করে যুবককে হত্যার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেটে মারধরের কারণে এক যুবকের মৃত্যুর অভিযোগ উঠেছে। গত বুধবার বেলা আড়াইটায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। ময়নাতদন্ত শেষে গতকাল বিকালে তার দাফন সম্পন্ন হয়। এদিকে এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে হত্যা মামলা দায়ের করা হবে। নিহত বাবলু মিয়া (৩২) মহানগরের আখালিয়া এলাকার ধানুকাটারপাড় গ্রামের সিকন্দর মিয়ার ছেলে।

পারিবারিক সূত্র জানায়, মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে বাবলুর মামা নুরুল ইসলামকে অজ্ঞাত এক যুবক কল করে জানান, সড়ক দুর্ঘটনার শিকার হেেয়ছেন বাবলু। অজ্ঞাত এই যুবক ও তার সহযোগীরা বাবলুকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছেন। খবর পেয়ে বাবলুর মামাসহ পরিবারের সদস্যরা হাসপাতালে যান এবং তার চিকিৎসার ব্যবস্থা করেন। গতকাল বেলা আড়াইটার দিকে হাসপাতালে বাবলু মারা যান। বাবলুর মৃত্যুর পর স্বজনরা এটি একটি হত্যাকান্ড বলে অভিযোগ করেন।

 তারা বলেন, যারা বাবলুকে হাসপাতালে ভর্তি করেছিলেন তারা তাদের মোটরসাইকেল হাসপাতালের সামনে ফেলে পালিয়ে গেছেন। এ ছাড়া বাবলুর শরীরের বিভিন্ন স্থানে মারধরের চিহ্ন রয়েছে। অজ্ঞাত যুবকদের ফেলে যাওয়া মোটরসাইকেলটি বাবলুর স্বজনরা কোতোয়ালি থানায় হস্তান্তর করেন। এ বিষয়ে মামলার প্রস্তুতির কথা জানান বাবলুর মামা নুরুল ইসলাম। কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ জানান, বাবলুর স্বজনদের অভিযোগ এটি একটি হত্যাকান্ড। তারা মামলা করলে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর