শুক্রবার, ২২ জুলাই, ২০১৬ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এইদিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি সিংহ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ গ্রহপিতা রবি সর্বগ্রাসী গ্রহ রাহু ও গ্রহমাতা পরিবর্তনশীল গ্রহ চক্রের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কর্কট রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। একদিকে আয় উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে অবশ্য প্রেমীযুগলের প্রেম সমাজে স্বীকৃতি পাবে।

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

আয় উপার্জনের নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। হারানো ধন সম্পদ সম্পত্তি ফিরে পাওয়ার জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। সপরিবারে কাছেপিঠে ভ্রমণ তথা কোন মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করতে পারেন।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

কর্ম অর্থ মোক্ষ সুনাম যশ প্রতিষ্ঠা প্রাপ্তির পথ সুগম হবে। ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা বাস্তবায়ন তথা মজুদ মালের দাম বৃদ্ধি পাবে। মামলা মোকাদ্দমার রায় পক্ষে আসায় হারানো ধন সম্পদ পুনরুদ্ধার শুধু নয় সম্ভাব্য ক্ষেত্রে হারানো বুকের ধন বুকে ফিরে আসবে।

মিথুন [২১ মে-২০ জুন]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন। মন সুর সংগীত ধর্ম আধ্যাত্মিকতা ও পরোপকারের প্রতি বিশেষভাবে আকৃষ্ট হবে। এতদসত্ত্বেও আকস্মিক দৈব্যপাকের সম্ভাবনা প্রবল।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহনসহ সব প্রকার অনুচিত কাজবাজ বন্ধ করুন। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। দাম্পত্য সুখ শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। বৈদেশিক সূত্রে লাভবান হওয়ার সম্ভাবনা প্রবল।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

গৃহবাড়িতে অশান্তির পরিবেশ ঘিরে তাকায় মনে গৃহত্যাগের বাসনা জাগবে। অবশ্য জীবনসাথী শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সাহায্য সহযোগিতা প্রাপ্ত হবেন। প্রেমীযুগলের প্রেম বিবাহের মধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। সন্তানদের কেরিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহ সংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

শরীর স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় শল্যচিকিৎসার প্রয়োজন পড়বে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। শত্রু ও বিরোধীপক্ষ সোচ্চার হয়ে আপনার ফসলি ক্ষেত লণ্ডভণ্ড করে দিতে পারে। অবশ্য বিদেশ গমনেচ্ছুদের বিদেশ গমনের স্বপ্নস্বাধ পূরণের পথ প্রশস্ত হবে।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

শিক্ষার্থীদের মন অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট হওয়ায় উচ্চশিক্ষার পথ স্তব্ধ হয়ে পড়তে পারে। টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাওয়ায় দিনের শেষ অর্থনৈতিক দুর্ভাবনায় পড়তে হবে। নিঃসন্তান দম্পতির সন্তান লাভের পথ প্রশস্ত হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

ব্যবসা-বাণিজ্যে অংশীদারদের সঙ্গের কলহ বিবাদের মীমাংসা হবে। কর্মক্ষেত্রে সহকর্মীর সহযোগিতায় দীর্ঘদিনের আটকে থাকা কাজ সম্পন্ন হবে। গৃহবাড়িতে কোন না কোন মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজসাজ রব করবে। শত্রু পক্ষ আপনার গোপন প্ল্যান ফাঁস করে দিতে পারে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

ভ্রাতাভগ্নি আত্মীয় পরিজনদের সঙ্গে কারণে অকারণে কলহ বিবাদের সৃষ্টি হলেও আপনি নিজেই সমাধান করতে সক্ষম হবেন। আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়তে পারে। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা সুদূরপ্রসারী হবে। পাওনা টাকা আদায় হওয়ায় মন আনন্দে নাচবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

শূন্য পকেট টাকায় পূর্ণ হয়ে থাকায় মন আনন্দে নাচবে। দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে সেই সঙ্গে নিত্যনতুন ব্যবসাবাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। দুর্জন আত্মীয় বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

দীর্ঘদিনের লালিত স্বপ্নস্বাধ পূরণের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। শত্রু ও বিরোধীপক্ষ সোচ্চার হয়ে আপনার গোপন প্রেম ও অনুচিত কাজবাজ ফাঁস করে দিতে পারে। বাড়ির ইলেক্ট্রনিক্স সামগ্রী ও যানবাহন মেরামতে শ্রম অর্থ দুটোই সমানতালে ব্যয় হবে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

কর্ম ও ব্যবসাবাণিজ্যে বড়কোন অর্ডার হাতছাড়া হয়ে পড়ায় বসের বকুনি খেতে হবে। অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। দুর্জন আত্মীয় বেশে আপনার সুখের সংসারে অশান্তির বিষবাষ্প ছড়াতে পারে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর