শিরোনাম
প্রকাশ : বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১ ০০:০০ টা
আপলোড : ২১ এপ্রিল, ২০২১ ২২:০৮

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি বৃষ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ প্রেমের দেবতা শুক্রাচার্য সর্বগ্রাসী গ্রহ রাহু ও সেনাপতি মঙ্গলের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মিথুন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। হাত বাড়ালেই শুভ ফলপ্রাপ্ত হবেন। দুর্জন আত্মীয় বেশে যথাসর্বস্ব লুফে নেওয়ার চেষ্টা  করতে পারে। ভ্রমণ শুভ।

 

মেষ [২২ মার্চ-২০ এপ্রিল]

শিক্ষার্থীদের মনোবল চাঙা হয়ে উঠবে। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সহযোগিতাপ্রাপ্ত হবেন। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করে চলবেন।  রাগ জেদ অহংকার আবেগ বর্জন করতে হবে। উপহার সামগ্রীও প্রাপ্ত হবেন।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ বিবাদের মীমাংসা হবে। দীর্ঘদিনের ভাঙা প্রেম ও বন্ধুত্ব জোড়া লাগবে। সহকর্মী ও অংশীদারদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণ নিশ্চিত করবে। মন সুর সংগীতের প্রতি ঝুঁকবে।

মিথুন [২১ মে-২০ জুন]

গৃহবাড়িতে কোনো না কোন মাঙ্গলিক অনুষ্ঠান হবে। ভাইবোনদের সঙ্গে দীর্ঘদিনের মতানৈক্য দূর হবে। কর্মের সুনাম যশ কাক্সিক্ষত স্বপ্ন পূরণ করবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। শূন্য পকেট পূর্ণ শুধু নয় দীর্ঘদিনের ঋণ মুক্তির পথ প্রশস্ত হবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পাবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বন্ধুত্ব শুভকর হবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে নতুন মুখের আগমন ঘটতে পারে। ব্যয়ের মাত্রা সীমা অতিক্রম করবে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়বে। ব্যবসা-বাণিজ্যে মন্দাভাব বিরাজ করবে। দুর্জন আত্মীয় বেশে সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে। লম্বা দূরত্বে সফরে কোনো না কোনো বাধা এসে হাজির হবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

দীর্ঘদিনের আটকে থাকা কাজ কোনো প্রভাবশালী ব্যক্তির সহযোগিতায় সচল হবে। হারানো ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

কর্ম ও ব্যবসা-বাণিজে বাড়তি দায়িত্বভার বর্তাতে পারে। বিদ্যাশিক্ষার্থীয় ব্রতীদের সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। হারানো বুকের ধন বুকে ফিরতে পারে। দ্বিচক্রযান বর্জনীয়।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

দুর্যোগের মেঘ কাটতে আরম্ভ করবে। দীর্ঘদিনের লালিত স্বপ্ন স্বাদ পূরণ হবে। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ বিবাদের মীমাংসা হবে। সন্তান সন্ততিদের সাফল্যে গৌরবান্বিত হবেন।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

অত্যাবশ্যকীয় ভ্রমণে কোনো না কোনো বাধা এসে হাজির হবে। একদিকে আয় উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে জীর্ণ করে তুলবে। লটারি জুয়া রেস শেয়ার হাউজিং প্রভৃতিতে বিনিয়োগ না করাই শ্রেয় হবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

বিবাহযোগ্যদের বিবাহের কার্যসুসম্পন্ন হবে। প্রেমীযুগলের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। দাম্পত্য সুখশান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। সতর্ক থাকা শ্রেয় হবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

শরীর স্বাস্থ্যের প্রতি তীক্ষ নজর রাখুন। লম্বা দূরত্বের সফরে নিজে ড্রাইভ করা থেকে বিরত থাকুন। শ্রমিক কর্মচারীদের কাছ থেকে পূর্ণ সহযোগিতা প্রাপ্ত হবেন। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পেলেও বিক্রয় করে ঘরে তোলা কঠিন হবে।