শনিবার, ২৯ মে, ২০২১ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি মিথুন রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ বুদ্ধির দেবতা বুধ, গ্রহমাতা চন্দ্র ও দেবগুরু বৃহস্পতির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কর্কট রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। চতুর্দিক থেকে লাগাতার উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। ব্যাংক ব্যালান্স বাড়বে।  ঋণমুক্তির পথ খুলবে।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। প্রেম রোমান্স বিনোদন বন্ধুত্ব শুভ। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ক্রয়ের পথ খুলবে। কাছেপিঠে ভ্রমণে যাওয়ার সম্ভাবনা।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

গুপ্ত ও প্রকাশ্য শত্রুর চাপ বাড়বে। আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়বে। ব্যবসা-বাণিজ্যে লোকসান গুনতে হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। লম্বা দূরত্বের সফর বর্জন করুন।

মিথুন [২১ মে-২০ জুন]

জীবনসাথী ও শ্বশুরালয় থেকে ভরপুর সহযোগিতা পাবেন। বেকার যুবক-যুবতীরা কর্মের সন্ধান পাবেন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। দাম্পত্য সুখ-শান্তি বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

সিজনাল রোগব্যাধির প্রকোপ বৃদ্ধি পাবে। একদিকে আয় উপার্জন কম অপরদিকে লাগামহীন খরচ আপনাকে জীর্ণ করে তুলবে। অত্যাবশ্যকীয় ভ্রমণ ও বিবাহে কোনো না কোনো বাধা এসে হাজির হবে। রাগ জেদ বর্জন করুন।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

পিতা-মাতার কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। অত্যাবশ্যকীয় বিদেশগমনের পথে কোনো না কোনো বাধা এসে হাজির হবে। অবশ্য সহকর্মী বন্ধু-বান্ধব আত্মীয়-পরিজন নিয়ে বেশ মৌজমস্তিতে দিনটি অতিবাহিত হবে।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

অংশীদারদের সঙ্গে মতানৈক্য দূর হওয়ায় ব্যবসার বহুল প্রচার ও প্রসার ঘটবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হবে। সন্তানদের ক্যারিয়ার, অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা ঘুচবে। মন সুর সংগীতের প্রতি ঝুঁকবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

কর্ম ও ব্যবসা-বাণিজ্যে সুনাম যশ প্রতিষ্ঠা উত্তরোত্তর বাড়বে। ভাইবোনদের সঙ্গে সদ্ভাব বজায় রাখুন। নচেৎ পারিবারিকভাবে পৃথক হওয়ার প্রয়োজন পড়তে পারে। অবশ্য শত্রু ও বিরোধীপক্ষ মিত্রতা করতে আগ্রহী হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

শূন্য পকেট পূর্ণ হবে। অর্থসম্পদ সম্পত্তি লাভের নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। বিবাহযোগ্যদের কথাবার্তা পাকাপাকি হবে। অযথা লোকে ভুল বুঝবে এবং সন্দেহ করবে। সংকটকালে সহকর্মী ও শ্রমিক-কর্মচারীরা সহযোগিতা করবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

মনোবল জনবল অর্থবলের সঙ্গে সঙ্গে সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙা হয়ে উঠবে। দীর্ঘদিনের ধারকর্জ ও ঋণমুক্তির পথ খুলবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। দ্রুতগতির বাহন বর্জন করা শ্রেয়।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। দুর্জনেরা আত্মীয়বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয় পরিজন কাউকেই কাছে না পাবেন না।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ এমনকি নগদ অর্থ হাতে আসতে পারে। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। হারানো পিতৃমাতৃ ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

কর্ম অর্থ সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙা হয়ে উঠবে। বিদ্যার্থীদের হাতে নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। দীর্ঘদিনের আটকে থাকা কাজ  কোনো প্রভাবশালী ব্যক্তির সহযোগিতায় সচল হবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর