১৮ জুন, ২০২২ ২৩:২৩

সরকারি চাকরি পাওয়ায় নয়, পরকীয়ার শোধ তুলতে হাত কেটেছি : রেণুর স্বামী

অনলাইন ডেস্ক

সরকারি চাকরি পাওয়ায় নয়, পরকীয়ার শোধ তুলতে হাত কেটেছি : রেণুর স্বামী

দ্য ওয়ালের ছবিতে রেনু খাতুন ও শরিফুল শেখ (ডানে)

ভারতের পশ্চিমবঙ্গের বর্ধমানের যুবক শরিফুল শেখের বিরুদ্ধে অভিযোগ সরকারি চাকরি পাওয়ায় তার স্ত্রী রেনু খাতুনের হাত কেটেছেন। এ নিয়ে ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছিল। এবার ঘটনার এতদিন পর এসে অভিযুক্ত শরিফুল দাবি করলেন, নার্সের চাকরি পাওয়ায় নয়, পরকীয়ায় জড়ানোয় স্ত্রীর হাত কেটেছেন তিনি।

শরিফুল দাবি করে, বারবার নিষেধ করা সত্ত্বেও বিবাহবহির্ভূত সম্পর্ক রেখে যাচ্ছিলেন রেণু। তাই হাত কেটে নেওয়া হয়েছে। কৃতকর্মের জন্য অনুতাপও করেছে সে।

সম্প্রতি সরকারি হাসপাতালে নার্সের চাকরি পেয়েছিল রেণু। অভিযোগ, তারপরেই ৪ জুন ভোররাতে ভাড়া করা দুষ্কৃতীদের নিয়ে এসে ঘুমের মধ্যেই স্ত্রীর উপর চড়াও হয় রেণুর স্বামী শরিফুল। তিন আত্মীয়কে সঙ্গে নিয়ে রেণুর কব্জি কাটা হয়, তার আগে সাঁড়াশি দিয়ে রেণুর মাথায় আঘাত কর হয়। 

তদন্তের স্বার্থে আজ শনিবার আটক চার অভিযুক্তকে নিয়ে ঘটনার তদন্তে নামে কেতুগ্রাম থানার পুলিশ। ঘটনার দিন তারা কী করেছিল পুলিশের সামনে তা পুঙ্খানুপুঙ্খভাবে করে দেখায়। আর এখানেই বিস্ফোরক মন্তব্য করে রেণু খাতুনের স্বামী। সে জানায়, স্ত্রী চাকরি পাওয়ায় তার হাত কেটে নেওয়া হয়নি। সে দীর্ঘদিন ধরে বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িত। বারবার বারণ করেও কোনও ফল হয়নি, তাই তাকে শিক্ষা দিতে হাতের কব্জি কেটে নেওয়া হয়েছে।

সূত্র : দ্য ওয়াল।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর