বুধবার, ৩ নভেম্বর, ২০২১ ০০:০০ টা
দৌরাত্ম্য কিশোর গ্যাং ও বখাটেদের

সাভারে হামলায় দুই পুলিশ আহত

সাভার (ঢাকা) প্রতিনিধি

সাভারের বিরুলিয়ায় বখাটেদের হামলায় শিল্প পুলিশের দুই কনস্টেবল আহত হয়েছেন। তাদের মধ্যে একজন গুরুতর আহত অবস্থায় রাজারবাগ পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় একজনকে গ্রেফতার করেছে সাভার মডেল থানা পুলিশ। সোমবার বিকালে বিরুলিয়া বাসস্ট্যান্ডে হানিফের চায়ের দোকানে এ হামলার ঘটনা ঘটে। আহতরা হলেন-আশুলিয়া শিল্প পুলিশ-১ এর কনস্টেবল নুর হোসেন ও সৌরভ কুমার।

এ ঘটনায় গতকাল সকালে সাভার মডেল থানায় একটি মামলা করেন আশুলিয়া শিল্প পুলিশ-১ এর কনস্টেবল সৌরভ কুমার। গ্রেফতার বখাটের নাম জুয়েল মিয়া (২৬)। বাকি অভিযুক্তরা হলেন-রুবেল মিয়া (৩০), কামাল মিয়া (২০), মোহাম্মদ আলী (৩৫), ইলিয়াস মিয়া (৩৫), করিম মিয়া (২৫), সজল মিয়া (২৪), তোতা মিয়া (৩৫), ফয়সাল মিয়া (৩০), লোকমান মিয়া (৩৫) ও লাল্টু মিয়া (৪৫)।

পুলিশ জানায়, শিল্প পুলিশের ওই দুই সদস্য সরকারি ডাক বিলি করার জন্য পুলিশের হেডকোয়ার্টার থেকে নিজ কর্মস্থল সাভারে ফিরছিলেন। এ সময় বিরুলিয়াতে বাসের জন্য হানিফের চায়ের দোকানে অপেক্ষা করছিলেন তারা। তখন বখাটে জুয়েল ও তার সঙ্গীরা দোকানে তর্ক ও হট্টগোল শুরু করেন। কনস্টেবল নুর হোসেন ও সৌরভ কুমার পুলিশ পরিচয় দিয়ে তাদের থামানোর চেষ্টা করেন। তখন জুয়েল ও তার সঙ্গীরা ক্ষিপ্ত হয়ে তাদের বাঁশ দিয়ে মারধর শুরু করেন। নুর হোসেন মাথায় আঘাত পান। পরে স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে রাজারবাগ পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিষয়ে বিরুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবদুল কুদ্দুস জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এক বখাটেকে আটক করা হয়েছে। বাকিদের আটকে অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা করা হয়েছে।

সর্বশেষ খবর