বৃহস্পতিবার, ৬ জানুয়ারি, ২০২২ ০০:০০ টা

প্রেমের ফাঁদ ফেলে অর্থ আদায় পুলিশ কর্মকর্তার স্ত্রী কারাগারে

নিজস্ব প্রতিবেদক, রংপুর

রংপুরে প্রেমের ফাঁদে ফেলে অন্তরঙ্গ ছবি ধারণ করে লাখ লাখ টাকা হাতিয়ে নেওয়া চক্রের সঙ্গে জড়িত সন্দেহে পুলিশ কর্মকর্তার স্ত্রী কানিজ ফাতিমা আনিসাকে (৩৬) কারাগারে পাঠানো হয়েছে। নগরীর ঠিকাদারপাড়ার একটি বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। গতকাল বিকালে রংপুর মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আমলি আদালতে পাঠানো হলে বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

তার স্বামী হাবিবুর রহমান জেলা পুলিশ সুপার কার্যালয়ে পরিদর্শক পদে কর্মরত।

জানা গেছে, একটি চক্র রংপুর মহানগরীর বিভিন্ন ব্যক্তিকে টার্গেট করে তাদের সঙ্গে পরিচিত হয়ে কৌশলে নিজেদের আস্তানায় নিয়ে যেত। এরপর সেখানে অশ্লীল ছবি তুলে জিম্মি করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে টাকা আদায় করত। এ ছাড়া হত্যার ভয় দেখিয়ে বলপূর্বক অর্থ আদায়, স্ট্যাম্পে স্বাক্ষর গ্রহণ এবং ভয়ভীতি প্রদর্শন করে লাখ লাখ টাকা হাতিয়ে নিত একটি চক্রটি। কেউ টাকা দিতে অস্বীকৃতি জানালে তাকে টর্চার সেলে নিয়ে নির্যাতন করে টাকা আদায় করা হতো।

এ চক্রের হোতা মো. শাহারুখ করিম অনিক ও তার স্ত্রী মোছা. আসমানী আক্তারকে (২৪)  রবিবার গ্রেফতার করে র‌্যাব। তাদের দেওয়া তথ্য মতে, মঙ্গলবার বিকালে পুলিশ কর্মকর্তার স্ত্রী কানিজ ফাতিমা আনিসাকে গ্রেফতার করে মেট্রোপলিটন কোতোয়ালি থানা পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মজনু মিয়া জানান, কানিজ ফাতিমাকে আদালতে পাঠানো হলে বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

সর্বশেষ খবর