রবিবার, ৮ মে, ২০২২ ০০:০০ টা

গণপিটুনি দিয়ে মেরে ফেলুন দুষ্কৃতকারীকে বললেন এমপি

নোয়াখালী প্রতিনিধি

গণপিটুনি দিয়ে দুষ্কৃতকারীদের মেরে ফেলার নির্দেশ দিয়েছেন নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম। দেওটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেনের মৃত্যুবার্ষিকী উপলক্ষে শুক্রবার সন্ধ্যায় মুহুরিগঞ্জ স্কুলমাঠে আয়োজিত সভায় বক্তৃতাকালে দেওয়া তার এই নির্দেশদানের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

৫৩ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায়, এমপি ইব্রাহিম দলীয় নেতা-কর্মীদের আশ্বস্ত করছেন- ‘মানুষের ঘুম হারাম করে দিচ্ছে যেসব দুষ্কৃতকারী গণপিটুনি দিয়ে তাদের মেরে ফেললে কিচ্ছু হবে না।’ তিনি বলেন, ‘আপনারা যদি পারেন গণপিটুনি দিয়া মেরে ফেলান। যদি কেউ আসামি করে, আমি মামলার এক নম্বর আসামি হবো, যান হুকুম দিয়া গেছি এমপি হিসেবে।’

অনুষ্ঠানে উপস্থিত নেতা-কর্মীদের এমপি বলেন, ‘আপনারা কি আমার কথা বুঝতে পারছেন। যদি পুলিশ না পারে আমি বলে গেলাম যে আপনারা এসব দুষ্কৃতকারী যারা সমাজের মানুষকে ঘুম হারাম করে দিচ্ছে, যারা সমাজের মানুষকে অত্যাচার করতেছে এদের আপনারা যদি পিডি মারি ফেলেন কিচ্ছু হবে না। সেটার যদি আসামি হতে হয় আমি আসামি হয়ে যাবো, আমি আপনাদের ঘোষণা দিয়ে যাচ্ছি।’ স্মরণসভায় নিজের আক্রমণাত্মক বক্তব্য নিয়ে এইচ এম ইব্রাহিম বলেন, আসলে দুষ্কৃতকারীদের সাবধান করা জন্য এবং মানুষকে সচেতন করার জন্য কিছু কথা বলেছি। তবে কথাগুলো এভাবে বলা ঠিক হয়নি।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর