বুধবার, ১৮ মে, ২০২২ ০০:০০ টা

দুই ব্যবসায়ীকে কোপানোর ভিডিও ভাইরাল

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুর শহরে প্রকাশ্য দিবালোকে দুই ব্যবসায়ীকে কোপানোর ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। সোমবার বিকাল সাড়ে ৫টার দিকে শহরের লঞ্চঘাট এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন- সদর উপজেলার পাঁচখোলা ইউনিয়নের মহিষেরচর এলাকার সাঈদ হাওলাদারের ছেলে অহিদ হাওলাদার (৩২) ও একই এলাকার এসকেনদার আলী সরদারের ছেলে কামাল সরদার (৪৫)। এ ঘটনায় গতকাল নোবেল ব্যাপারীসহ ২৫ জনকে আসামি করে সদর থানায় মামলা করেছেন অহিদের স্ত্রী ফাতেমা আক্তার সুমা। এদিকে মামলা হলেও আসামি গ্রেফতার হয়নি। জানা যায়, শহরের লঞ্চঘাট এলাকায় একটি দোকানের সামনে দাঁড়িয়ে আড্ডা দিচ্ছিলেন ব্যবসায়ী অহিদ ও কামাল। এ সময় ১০ থেকে ২৫ জন যুবক দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তাদের ওপর হামলা চালায়। অহিদ ও কামালকে এলোপাতাড়ি কোপাতে থাকে নোবেল ও তার সহযোগীরা। আশপাশের লোকজন এগিয়ে এলে পালিয়ে যায় হামলাকারীরা। পরে আহত দুইজনকে সদর হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা। এদিকে অহিদ হাওলাদারের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে প্রেরণ করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও ভাইরাল হওয়া ভিডিও দেখে স্থানীয়রা জানান, শহরের বটতলা এলাকার নোবেল ব্যাপারী ও তার সঙ্গীরা এ হামলা চালিয়েছে।

অহিদ হাওলাদারের স্ত্রী ফাতেমা আক্তার বলেন, নোবেল শহরের কিছু কিশোরদের নিয়ে একটি গ্যাং তৈরি করেছে। এই গ্যাংয়ের মাধ্যমে বিভিন্ন অপরাধ করে নোবেল। আহত কামাল সরদারের ভাই ইমরান সরদার বলেন, শহরের বিভিন্ন অপকর্মের সঙ্গে জড়িত নোবেল বাহিনী। নেতাদের আশ্রয়ে থাকার কারণে সাধারণ মানুষ তাদের বিরুদ্ধে কোনো প্রতিবাদ করতে পারে না। আমি বিচার চাই। মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম মিয়া বলেন, আমরা এ ঘটনায় জড়িতদের ধরতে অভিযান চালিয়ে যাচ্ছি।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর