শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২ ০০:০০ টা

এমপি বাবলুকে অবাঞ্ছিত ঘোষণা কুশপুতুলে আগুন

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

এমপি বাবলুকে অবাঞ্ছিত ঘোষণা কুশপুতুলে আগুন

বগুড়া-৭ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য রেজাউল করিম বাবলুকে অবাঞ্ছিত ঘোষণা করে গতকাল সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা বিক্ষোভ এবং কুশপুত্তলিকা দাহ করে -বাংলাদেশ প্রতিদিন

বগুড়া-৭ (শাজাহানপুর-গাবতলী) আসনের স্বতন্ত্র সংসদ সদস্য রেজাউল করিম বাবলুকে অবাঞ্ছিত ঘোষণা করেছেন শাজাহানপুর উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা। এ ছাড়া সংসদ সদস্যের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করে তাঁর কুশপুতুল পোড়ানো হয়।

বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টায় শাজাহানপুর উপজেলার মাঝিড়া বন্দর এলাকায় কুশপুতুল পোড়ানো হয়। এদিন বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে বগুড়া-ঢাকা মহাসড়ক প্রদক্ষিণ শেষে মাঝিড়া বন্দরে পৌঁছে। সেখানে বাবলুকে অবাঞ্ছিত ঘোষণা করে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক তালেবুল ইসলাম তালেব।

উল্লেখ্য, বিভিন্ন প্রকল্প দেওয়ার নামে সংসদ সদস্য রেজাউল করিম বাবলুর শ্যালক ও তাঁর ব্যক্তিগত সহকারী রেজাউল ইসলাম স্থানীয় যুবলীগ নেতাদের কাছ থেকে টাকা নিয়ে টালবাহানা শুরু করেন। বুধবার উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় যোগদান করতে সকাল সাড়ে ১০টায় শাজাহানপুর উপজেলা পরিষদ চত্বরে আসেন এমপি বাবলু। এ সময় তাঁর সঙ্গে ছিলেন ব্যক্তিগত সহকারী রেজাউল ইসলাম রেজা। উপজেলা পরিষদের দোতলায় যুবলীগ নেতা-কর্মীরা রেজার কাছে টাকা ফেরত চাইতে গেলে হট্টগোল শুরু হয়। একপর্যায়ে দুই পক্ষে মারামারি শুরু হলে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সোহরাব হোসেন ছান্নু এগিয়ে আসেন। সে সময় এমপি বাবলু তাঁর লাইসেন্সকৃত পিস্তল বের করে তাক করেন। পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

 

সর্বশেষ খবর