শুক্রবার, ৫ মে, ২০২৩ ০০:০০ টা

কিছু দেওয়ার জন্য এসেছি, বললেন খোকন

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আবুল খায়ের খোকন সেরনিয়াবাত বলেছেন, ‘আমি কর্ম করতে এসেছি। আমি মানুষকে কিছু দেওয়ার জন্য এসেছি।’ তিনি ন্যায়নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনে সাংবাদিকদের সহযোগিতা ও সমর্থন কামনা করেন।

বরিশাল প্রেস ক্লাবে গতকাল সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন। আওয়ামী লীগ প্রার্থী আরও বলেন, ‘আমি সাধ্যমতো চেষ্টা অব্যাহত রাখব। বরিশাল নতুনভাবে তৈরি হোক, অবকাঠামো নতুন হোক প্রতিটি নগরবাসীর স্বার্থে। আমরা নতুন বরিশাল গড়ব। প্রেস ক্লাব সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন সভায় বক্তব্য রাখেন। মহানগর আওয়ামী লীগ নেতা আফজালুল করিম, আইনজীবী আনিছ উদ্দিন শহীদ, লস্কর নুরুল হক প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন। পরে খোকন সেরনিয়াবাত ব্যবসায়ী ও পথচারীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। তিনি লৌহ শ্রমিক ইউনিয়ন, স্বাধীনতা শিক্ষক পরিষদের সঙ্গেও শুভেচ্ছা বিনিময় করেন।

মেয়র পদে প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ : মেয়র পদে এ পর্যন্ত মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ছয়জন। তারা হলেন- আওয়ামী লীগের আবুল খায়ের খোকন সেরনিয়াবাত, জাতীয় পার্টির ইকবাল হোসেন তাপস, ইসলামী আন্দোলন বাংলাদেশের মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম, স্বতন্ত্র প্রার্থী হিসেবে ইসলামী আন্দোলন বাংলাদেশের ছাত্র ও যুববিষয়ক সম্পাদক মুফতি সৈয়দ এছাহাক মুহাম্মদ আবুল খায়ের, লুৎফুল কবির ও মো. আলী হোসেন হাওলাদার। তবে বিএনপির কেউ গতকাল পর্যন্ত মনোনয়নপত্র সংগ্রহ করেননি। এ ছাড়া ৩০ সাধারণ ওয়ার্ডে ১০৬ এবং ১০ সংরক্ষিত ওয়ার্ডে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ২৪ জন।

সর্বশেষ খবর