৪ ডিসেম্বর, ২০২২ ২১:২৪

মাদকের বিরুদ্ধে ঘরে ঘরে আন্দোলন শুরু করতে হবে : পররাষ্ট্রমন্ত্রী

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি

মাদকের বিরুদ্ধে ঘরে ঘরে আন্দোলন শুরু করতে হবে : পররাষ্ট্রমন্ত্রী

আলোচনা সভায় বক্তব্য রাখছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এমপি বলেছেন, ‘মাদকটা এমন যে, যখন ছেলেমেয়েরা সেটা কেনার টাকা পায় না, তখন টাকার জন্যে বাবা-মাকে মেরে ফেলে। মাদক থেকে সাবধান থাকতে হবে। মাদকের বিরুদ্ধে ঘরে ঘরে আন্দোলন শুরু করতে হবে। ছেলেমেয়েরা অল্প অল্প করে ড্রাগ অ্যাডিক্টেড হয়ে যায়, পরিবারকে ধ্বংস করে দেয়। তাই আমাদের সন্তানদের শাসনে রাখতে হবে, যাতে করে তারা মাদকাসক্ত না হয়ে পড়ে।’

রবিবার সন্ধ্যায় সিলেটের বিশ্বনাথ পৌরশহরের নতুন বাজারে মাদকবিরোধী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মাদকদ্রব্য ও নেশা নিরোধ সংস্থা-মানস সিলেট জেলা, বিশ্বনাথ এবং ওসমানীনগর উপজেলা শাখার উদ্যোগে এই সভা অনুষ্ঠিত হয়।

মানস সভাপতি একুশে পদকপ্রাপ্ত শব্দসৈনিক বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ড. অরূপ রতন চৌধুরীর সভাপতিত্বে উপস্থাপিকা আয়শা মুন্নী ও শিক্ষক হিমাংশু রায় হিমেলের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলার অতিরিক্ত পুলিশ সুপার শাহরিয়ার বিন সালেহ, বিশ্বনাথ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নুসরাত জাহান, বিশ্বনাথ পৌর মেয়র মুহিবুর রহমান ও অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা মুহিবুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন অ্যাডভোকেট কল্যাণ চৌধুরী। পরে বিশ্বনাথের বিভিন্ন দাবি জানিয়ে মানপত্র পাঠ করেন প্রবীণ আওয়ামী লীগ নেতা সমর কুমার দাশ।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর