১৬ জানুয়ারি, ২০২০ ১৯:৫৯

বিয়ের দু’সপ্তাহ পরে জানা গেল কনে আসলে ছেলে!

অনলাইন ডেস্ক

বিয়ের দু’সপ্তাহ পরে জানা গেল কনে আসলে ছেলে!

দুনিয়াতে বিভিন্ন ধরনের অবাক এবং হাসির ঘটনা ঘটতে দেখা যায় মাঝে মধ্যে। সে সব দেখে অনেক সময় বাস্তব যুক্তিও খুঁজে পাওয়া যায় না। সে রকম ঘটনা ঘটেছে উগান্ডার ইমামের সঙ্গে। বিয়ের দু'সপ্তাহ পরে জানতে পারলেন তার স্ত্রী আসলে এক পুরুষ।

জানা গেছে, দু'সপ্তাহ আগে ইমামের সঙ্গে বিয়ে হয়েছিল তার স্ত্রীর। কিন্তু জানা গেছে এই আসল সত্য তিনি খুঁজে পাননি। অজান্তেই এই সত্যি খুঁজে বের করেছিলেন তাদের এক পড়শি। তিনি দেখেন ওই ইমামের স্ত্রী পাচিল ডিঙিয়ে অন্য একজনের বাড়িতে ঢুকে সেখান থেকে জিনিসপত্র চুরি করেছিল।

স্থানীয় থানাতে অভিযোগ দায়ের করার পরে ওই ইমাম এবং তার স্ত্রী সেখানে যান। থানাতে যাওয়ার সময়ে ওই ইমামের স্ত্রীয়ের পড়নে ছিল মুসলিম পোশাক এবং পায়ে ছিল সাধারণ চটি।

নিয়মমত নারী পুলিশ দিয়ে তল্লাশি করাতে বেরিয়ে আসে আসল সত্য। জানা যায়, আসলে তিনি নারী নন। এক পুরুষ। নারী সেজে ওই ইমামের সঙ্গে বিয়ে করেছিলেন। এমনটাই জানিয়েছে, সেখানকার তদন্তকারী অফিসারেরা। পুলিশি জেরার মুখে ওই ব্যক্তি জানিয়েছেন, ইমামকে আর্থিক প্রতারণা করার জন্যই বিয়ের ছলনা করেছিলেন।

ওই ইমাম জানিয়েছেন, তিনি বিয়ে করার জন্য প্রস্তুত ছিলেন, তবে মনের মত কাউকে পাচ্ছিলেন না। কিন্তু হিজাব পরা অবস্থাতে ওই নারীকে দেখে তিনি বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। অভিযুক্ত ব্যক্তি তা গ্রহণ করেছিলেন। অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানা গেছে।-কলকাতা২৪

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর