শিরোনাম
প্রকাশ : ৩ মার্চ, ২০২১ ০৮:০৬
আপডেট : ৩ মার্চ, ২০২১ ১১:৪৬
প্রিন্ট করুন printer

এটিএম বুথের পুরো মেশিনই তুলে নিল চোররা!

অনলাইন ডেস্ক

এটিএম বুথের পুরো মেশিনই তুলে নিল চোররা!

একটি এটিএম বুথের টাকা লুট করতে গিয়ে মেশিন না খুলতে পেরে পুরো মেশিনটাই তুলে নিয়ে গেছে চোরেরা। ঘটনাটি ঘটৈছে ভারতের তামিলনাড়ুর তিরুপ্পুর এলাকায়। তিরুপ্পুর-উথুক্কুলি রোডের সরকার পেরিয়ানলায়মে অবস্থিত এই এটিএমের কাউন্টারটি। সেখানে টাকা তুলতে গিয়ে এক ব্যক্তি দেখেন গোটা এটিএম তছনছ হয়ে রয়েছে। এরপর তিনি পুলিশকে খবর দেন। তারপরেই ঘটনাটি প্রকাশ্যে আসে। খবর টাইমস অব ইন্ডিয়ার।

মাস্ক পরা অবস্থায় এটিএম কাউন্টারে ঢুকে পুরো মেশিন তুলে একটি গাড়িতে নিয়ে পালায় চোরেরা। এসব দৃশ্য সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে। 

ফুটেজে দেখা গিয়েছে, চারজন চোর মাস্ক পরে কাউন্টারে ঢোকে। প্রথমে বেশ কিছুক্ষণ সেটি ভাঙার চেষ্টা করে। তা না হলে গোটা মেশিনটিই তুলে নিয়ে গাড়িতে রাখে এবং দড়ি দিয়ে সেটিকে বেঁধে নেয়।

ওই এটিএম সূত্রের খবর, গত ১৯ ফেব্রুয়ারি ওই মেশিনে ১৫ লাখ টাকা ভরা হয়েছিল। প্রায় দেড় লাখ টাকার মতো ওই মেশিনে রবিবার পর্যন্ত ছিল। প্রশ্ন উঠছে, দিনের বেলায় একটি নিরাপত্তারক্ষীহীন এটিএমে এভাবে লুট চললেও, কীভাবে পুলিশ টের পেল না এমন ঘটনা? এতটা সময় ধরে সেখানে লুটপাট চালানো হলই কীভাবে? কেনই বা নিরাপত্তারক্ষী রাখা হয়নি ওই কাউন্টারে? তা নিয়েও প্রশ্ন উঠছে।

এ ঘটনায় পুলিশ ইরোদে জেলায় একটি মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু করেছে। পুলিশি নিরাপত্তা নিয়ে ব্যাপক গাফিলতি অভিযোগ তুলেছেন স্থানীয় বাসিন্দারা।

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর