শিরোনাম
২৪ অক্টোবর, ২০২১ ২১:৩৪

মাথার চুলে বিখ্যাত তারকাদের ছবি

অনলাইন ডেস্ক

মাথার চুলে বিখ্যাত তারকাদের ছবি

চুলের মধ্যে রকমারি নকশা করে বিখ্যাত হয়েছেন ভারতের হরিয়ানার সেলুনে রাজ বিন্দর সিং সিধু ও গুরু বিন্দর সিং সিধু নামক দুই ভাই। একজনের বয়স একত্রিশ এবং অপরজনের বয়স মাত্র ঊনত্রিশ বছর। দুই ভাইয়ের এই হেয়ার কাটিং রীতিমতো ব্যাপক সাড়া ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

প্রায় সাত বছর আগে দুই ভাই এই ব্যবসায় নেমে ছিলেন। তখন বিনামূল্যে শুধুমাত্র দক্ষতা অর্জনের তাগিদে চুল কাটেন। বর্তমানে দুজনে অত্যন্ত দক্ষতার সাথে সেই কাজ বহাল তবিয়তে করছেন। হরিয়ানার দেবওয়ালিতে এই সেলুনটি রয়েছে। মাথার চুলের মধ্যে তৈরি করেন বিখ্যাত সব খেলোয়াড় কিংবা অভিনেতাদের নিখুঁত ছবি।

ইতিমধ্যে দুই ভাইয়ের হেয়ার কাটিং স্টাইলের মধ্যে রয়েছে অজয় দেবগন, হৃত্বিক রোশন, ড্যান, ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, তাজমহল প্রভৃতি। তবে এখানে গ্রাহকদের আসতে গেলে রীতিমতো হাতে সময় নিয়ে আসতে হয়। প্রতিদিন দোকানে প্রচুর ভিড় থাকলেও, চূড়ান্ত ব্যস্ততার মধ্যেও প্রতিটি কাজই অত্যন্ত নিপুণভাবে করেন দুই ভাই।

এই দুই ভাই নিজেদের পছন্দ কখনই গ্রাহকদের ওপর চাপিয়ে দেন না। গ্রাহকরা নিজেরাই পছন্দ করে আনেন ছবি, সেটাই হাতের জাদুতে অত্যন্ত নিখুঁতভাবে ফুটিয়ে তোলা হয় মাথার চুলে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

সর্বশেষ খবর