শিরোনাম
বৃহস্পতিবার, ২ জুন, ২০১৬ ০০:০০ টা

কর্পোরেটকর্নার

কর্পোরেটকর্নার

সম্প্রতি আমিন মোহাম্মদ গ্রুপের আবাসন প্রকল্প আমিন মোহাম্মদ সিটিতে  ৬ তলা বিশিষ্ট ‘মসজিদ কমপ্লেক্স’র নির্মাণ কাজের উদ্বোধন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন আমিন মোহাম্মদ গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. আমিনুল হক নাবিল। অনুষ্ঠানে কোম্পানির নির্বাহী পরিচালকরা উপস্থিত ছিলেন।

 

কর্পোরেট সামাজিক দায়িত্ব পালনের অংশ হিসেবে বৃত্তি প্রকল্পের আওতায় ঢাকা অঞ্চলের মেধাবী ছাত্র-ছাত্রীদের বৃত্তি প্রদান করল এক্সিম ব্যাংক।  শিক্ষার্থীদের হাতে ২০১৬ সালের বৃত্তির চেক তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া।

 

রাজধানীর সিদ্ধেশ্বরী সার্কুলার রোডের এবিএন টাওয়ারে ব্যাংকের সাউথইস্ট ব্যাংক লিমিটেডের ১২৩তম শাখার উদ্বোধন করেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ গোফরান। এসময় ব্যাংকের কর্মকর্তা,  গ্রাহক, ব্যবসায়ী, পেশাজীবী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরাও উপস্থিত ছিলেন।

 

প্রাইম ব্যাংক সম্প্রতি লা মেরিডিয়ান ঢাকার সঙ্গে সমঝোতা চুক্তি স্বাক্ষর করে। ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. তাবারক হোসেন ভূঁঞা এবং লা মেরিডিয়ানের জেনারেল ম্যানেজার আশওয়ানি নাইয়ার চুক্তি স্বাক্ষর করেন। এ সময় উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন নির্বাহী ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

সম্প্রতি ‘বোম্বাস্টিক অফার’ নামে স্ক্রেচ কার্ডভিত্তিক একটি কনজ্যুমার প্রমোশন চালায় সিম্ফনি। অফারের গাড়ি বিজয়ী মহসীনের হাতে গাড়ির চাবি তুলে দেন এডিসন গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর জাকারিয়া শহীদ। অনুষ্ঠানে এ সময় আরও উপস্থিত ছিলেন গ্রুপের সিনিয়র ডিরেক্টর মাকসুদুর রহমান।

 

রাজধানীর ধানমন্ডিতে ইস্টার্ন ইউনিভার্সিটি (ইইউ) ও রোটারি ক্লাব অব ঢাকা রয়েলের মধ্যে যৌথ কর্মসূচি বাস্তবায়নে সম্প্রতি একটি উদ্যোগ নেওয়া হয়। এতে পয়ঃনিষ্কাশন, স্বাস্থ্য সচেতনতা, দূষণমুক্ত পরিবেশ, বর্জ্য ব্যবস্থাপনা, শিশু সেবা কেন্দ্র, বৃক্ষরোপণসহ নানা কর্মসূচি গ্রহণ করা হয়।    —বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর