Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১০ ডিসেম্বর, ২০১৮ ১৬:৪০
আপডেট : ১০ ডিসেম্বর, ২০১৮ ১৮:৫২

৩০ ডিসেম্বরের নির্বাচনে আপনারা হেরে যাচ্ছেন: ড. কামাল

অনলাইন ডেস্ক

৩০ ডিসেম্বরের নির্বাচনে আপনারা হেরে যাচ্ছেন: ড. কামাল
ফাইল ছবি

জনগণ আপনাদের কিভাবে দেখবে সেই কথাটা একটু ভাবুন জানিয়ে ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন বলেছেন, আপনাদের নেতা-কর্মীদের জনগণকে মোবারকবাদ দেওয়ার সুযোগ করে দিন। ৩০ ডিসেম্বরের নির্বাচনে আপনারা তো (আওয়ামী লীগ) ইনশাআল্লাহ হেরে যাচ্ছেন। এরপর ৩১ ডিসেম্বর সাধারণ জনগণ ও অন্যান্য নেতা-কর্মীরা যেন তাদের মোবারকবাদ দিতে পারে, নির্বাচনের আগের দিনগুলোতে ঠিক তেমন কিছু কাজ সরকারকে করে যাওয়ার আহ্বান জানিয়েছেন ড. কামাল হোসেন।

আজ সোমবার বিশ্ব মানবাধিকার দিবস উপলক্ষে বাংলাদেশ মানবাধিকার পর্যবেক্ষণ পরিষদের আয়োজনে জাতীয় প্রেসক্লাবে ‘রাজনীতি ও মানবাধিকার’ শীর্ষক এক আলোচনা সভায় তিনি এ আহ্বান জানান।

জনগণের ভোটাধিকার নিয়ে গণফোরাম সভাপতি ও ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন আরও বলেন, ভোটাধিকার না দেওয়ার শতভাগ ব্যর্থতা জনগণের নিজের। দেশের মালিক ১৮ কোটি মানুষ। এর অর্ধেকও যদি একত্র হয়ে মালিকানা নিজেরা ভোগ করতে চাই, তবে কেউ তা রুখতে পারবে না।

আলোচনা সভায় সাবেক শিক্ষা মন্ত্রী শেখ শহিদুল ইসলাম, বাংলাদেশ মানবাধিকার পর্যবেক্ষণ পরিষদের চেয়ারম্যান মো. নুরুল হুদা মিলু চৌধুরী এবং নির্বাহী পরিচালক তালুকদার মনিরুজ্জামান মনিরসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/এ মজুমদার


আপনার মন্তব্য