শিরোনাম
প্রকাশ : ৩ ফেব্রুয়ারি, ২০২১ ১৯:০১
প্রিন্ট করুন printer

করোনা মহামারীর মধ্যেও কল্যাণ ট্রাস্টে রেকর্ড পরিমাণ চেক হস্তান্তর

নিজস্ব প্রতিবেদক

করোনা মহামারীর মধ্যেও কল্যাণ ট্রাস্টে রেকর্ড পরিমাণ চেক হস্তান্তর

বৈশ্বিক মহামারি কোভিড-১৯ করোনা মহামারীর মধ্যেও গত চার মাসে অবসরপ্রাপ্ত শিক্ষক-কর্মচারীদের রেকর্ড পরিমাণ কল্যাণ সুবিধার অর্থ প্রদান করেছে শিক্ষা মন্ত্রণালয়ের অধীন বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক কর্মচারী কল্যাণ ট্রাস্ট। এ সময়ে ৪ হাজার ৭৫ জন অবসরপ্রাপ্ত শিক্ষক-কর্মচারীকে ইএফটি’র মাধ্যমে ২২৪ কোটি ৭৪ লাখ ১৮ হাজার ৫৯১ টাকা কল্যাণ সুবিধা নিজ নিজ একাউন্টে প্রদান করা হয়েছে।

শিক্ষক কর্মচারী কল্যাণ ট্রাস্টের এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের প্রাদুর্ভাবের সময়েও শিক্ষক কর্মচারীদের আর্থিক দুর্দশার কথা বিবেচনা করে ট্রাস্টের সচিব অধ্যক্ষ মো. শাহজাহান আলম সাজু’র তত্ত্বাবধানে জীবনের ঝুঁকি নিয়ে কর্মকর্তা কর্মচারীরা নিরলস কাজ করে চলেছেন।

শিক্ষক কর্মচারী কল্যাণ ট্রাস্টের সচিব অধ্যক্ষ মো. শাহজাহান আলম সাজু বলেন, ঐতিহাসিক মুজিব জন্মশতবার্ষিকী স্মরণীয় করে রাখতে ‘মুজিববর্ষের প্রতিশ্রুতি-কল্যাণ সুবিধা দ্রুত নিষ্পত্তি’ স্লোগানকে সামনে রেখে কর্মকর্তা-কর্মচারীরা সরকারি ছুটির দিনেও অফিস করে যাচ্ছেন। করোনাকালীন এই সংকটে শিক্ষামন্ত্রীসহ সংশ্লিষ্টরা উৎসাহ জুগিয়েছেন বলেই এটি সম্ভব হয়েছে।

তিনি আরও বলেন, অবসরপ্রাপ্ত শিক্ষক-কর্মচারিদের কল্যাণ ট্রাস্টের টাকা পেতে কোন তদবিরের প্রয়োজন নেই। যথাসময়ে এই টাকা তাদের একাউন্টে পৌঁছে যাবে। 

বিডি প্রতিদিন/ফারজানা 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর