শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২ ০০:০০ টা

জনগণের প্রতিপক্ষ হয়ে ঘৃণিত হবেন না : নজরুল

নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগকে উদ্দেশ করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, ‘জনগণের প্রতিপক্ষ হয়ে ঘৃণিত হবেন না। জোর-জবরদস্তি করে ক্ষমতায় টিকে থাকা যায় না। একবার ক্ষমতাচ্যুত হয়ে ২১ বছর ক্ষমতায় আসতে পারেননি। এবার যে অত্যাচার-নিপীড়ন করছেন এটা বন্ধ না হলে আর কত ২১ বছর লাগবে সেটা কে জানে। গতকাল বিকালে মোহাম্মদপুরে আয়োজিত সমাবেশে তিনি এসব কথা বলেন। ঢাকা উত্তর বিএনপির মোহাম্মদপুর জোনের উদ্যোগে এ সমাবেশের আয়োজন করা হয়। বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমানের সভাপতিত্বে ও ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হকের পরিচালনায় বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালাম, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আতাউর রহমান ঢালী, কেন্দ্রীয় নেতা খায়রুল কবির খোকন, নাজিম উদ্দীন আলম, বিলকিস জাহান শিরিন, সাবেক এমপি নিলুফার চৌধুরী মণি, তাবিথ আউয়াল, কৃষিবিদ শামীমুর রহমান শামীম, আদাবর থানা বিএনপির আবুল কালাম আজাদ, ঢাকা মহানগর উত্তর বিএনপির আতিকুল ইসলাম মতিন, আক্তার হোসেন, সোহেল রহমান, হাজী ইউসুফ, মোহাম্মদপুরের বিএনপি নেতা এম এস আহমাদ আলী, অ্যাডভোকেট মাসুম খান রাজেশ, মহিলা দলের অ্যাডভোকেট রুনা লায়লা প্রমুখ। নজরুল ইসলাম খান আরও বলেন, সবাইকে নিয়েই আমরা নির্বাচন করতে চাই।

জনগণ ঠিক করবে কে ভালো, কে মন্দ, কাকে দায়িত্ব দেওয়া যাবে কাকে দেওয়া যাবে না। আপনারা এই সুযোগটা গ্রহণ করুন, ভুল করবেন না। সন্দেহ হয় যে ভালো কথা শোনার লোক তারা নয়। নজরুল ইসলাম খান বলেন, আগামী দিনের যে লড়াই, সেই লড়াইয়ে অবশ্যই অবশ্যই আমরা জয়ী হব ইনশাআল্লাহ।

আওয়ামী লীগের উদ্দেশে নজরুল ইসলাম খান বলেন, আপনারা বিনা ভোটে অবৈধভাবে ক্ষমতায় বসে আছেন। আপনারা চলে যান, পদত্যাগ করুন, এই সংসদ বাতিল করে দেন। তত্ত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠা করুন। নতুন নির্বাচন কমিশন গঠন হবে, তাদের মাধ্যমে নির্বাচন হবে, সেই নির্বাচনে জনগণ যাকে ভোট দেবে তারাই সরকার প্রতিষ্ঠা করবে। তারা হবে জনগণের সরকার।

 

 

সর্বশেষ খবর