বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২৩ ০০:০০ টা

বিএনপি এখন লাশের রাজনীতি করতে চাচ্ছে : শেখ পরশ

নিজস্ব প্রতিবেদক

যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ বলেছেন, বিএনপি এখন লাশের রাজনীতি করতে চাচ্ছে। আগামী জাতীয় সংসদ নির্বাচন বানচাল করতে বিএনপি বিভিন্ন অপচেষ্টা করবে। তারেক জিয়া চাচ্ছেন, বাংলাদেশে যেন নির্বাচন না হয়। কারণ, তিনি মানি লন্ডারিং মামলা ও একুশে আগস্ট গ্রেনেড হামলা মামলায় সাজাপ্রাপ্ত। তার বিরুদ্ধে ১০ ট্রাক অস্ত্র মামলা চলছে। নির্বাচন হলে তারা ১৫১ সিট পাবেন না। তাই তারা লাশের রাজনীতি করে নির্বাচন বানচাল করতে চাচ্ছে। গতকাল বিকালে বঙ্গবন্ধু এভিনিউয়ে যুবলীগ আয়োজিত প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিলে তিনি এসব কথা বলেন।

যুবলীগ সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন- প্রেসিডিয়াম সদস্য মঞ্জুর আলম শাহীন, হাবিবুর রহমান পবন, নবী নেওয়াজ, ড. সাজ্জাদ হায়দার লিটন, মোয়াজ্জেম হোসেন, ইঞ্জিনিয়ার মৃণাল কান্তি জোদ্দার, তাজউদ্দিন আহমেদ, জসিম মাতুব্বর, যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বাস মুতিউর রহমান বাদশা, মুহা. বদিউল আলম, সাংগঠনিক সম্পাদক কাজী মাজহারুল ইসলাম, ডা. হেলাল উদ্দিন, সাইফুর রহমান সোহাগ, জহির উদ্দিন খসরু, সোহেল পারভেজ, মশিউর রহমান চপল, অ্যাড. ড. শামীম আল সাইফুল সোহাগ, প্রচার সম্পাদক জয়দেব নন্দী প্রমুখ।

সভাপতির বক্তব্যে যুবলীগ চেয়ারম্যান পরশ বলেন, আমি তাদের বলতে চাই, সংবিধান মেনে যথা সময়ে নির্বাচন হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারপ্রধান থাকবেন। নির্বাচন কমিশন নির্বাচন পরিচালনা করবে। একটা অবাধ, নিরপেক্ষ এবং যথাযথ পদ্ধতিতে নির্বাচন হবে। কোনো বিদেশি প্রভুদের প্রেসক্রিপশনে নির্বাচন হবে না।

সর্বশেষ খবর