বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০২৩ ০০:০০ টা

সড়কে ত্রিমুখী সংঘর্ষে দুই বন্ধু নিহত

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরে ত্রিমুখী সংঘর্ষে মোটরসাইকেল আরোহী দুই যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আরও চারজন আহত হয়েছেন। তাদের ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার দিবাগত রাত ১২টার দিকে ফরিদপুর-ঢাকা মহাসড়কের কোমরপুরে মুসলিম মিশনের সামনে মুরগিবাহী পিকআপ, যাত্রীবাহী সিএনজি অটোরিকশা ও মোটরসাইকেলে এ সংঘর্ষ হয়। নিহত দুই যুবক হলেন- ফরিদপুর পৌরসভার বর্ধিত ৬ নম্বর ওয়ার্ডের আবদুর রহমান মিয়ার ছেলে মো. নজরুল ইসলাম (২৮) এবং একই এলাকার ইলিয়াস মোল্যার ছেলে রায়হান মোল্যা (২৯)। তারা পরস্পর আত্মীয় ও বন্ধু। ফরিদপুর সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রাজ্জাক মোল্যা জানান, নিহতরা সম্পর্কে তার ভাতিজা ও নাতি। তারা রাতে এশা ও তারাবির নামাজ পড়ে মোটরসাইকেল নিয়ে ঘুরতে বেরিয়েছিলেন। ওই সময় তারা দুর্ঘটনার কবলে পড়েন।

প্রত্যক্ষদর্শীরা জানান, কোমরপুর মুসলিম মিশনের সামনে মুরগিবাহী পিকআপ-সিএনজি দুর্ঘটনা ঘটে। এ সময় মোটরসাইকেল চালক নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপের সঙ্গে ধাক্কা খায়।

করিমপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুর রহমান বলেন, দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। এ সংখ্যা আরও বাড়তে পারে।

সর্বশেষ খবর