Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ৯ জানুয়ারি, ২০১৭ ২০:১২
আপডেট : ৯ জানুয়ারি, ২০১৭ ২০:২৫

নেদারল্যান্ডসে গণতন্ত্রের বিজয় ও বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন

এমডি রিয়াজ হোসেন:

নেদারল্যান্ডসে গণতন্ত্রের বিজয় ও বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন

নেদারল্যান্ডসে আওয়ামী লীগ আয়োজিত আমস্টারডামের একটি রেস্টুরেন্টে গণতন্ত্রের বিজয় দিবস ও বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন করা হয়েছে। নেদারল্যান্ডস আওয়ামী লীগ সভাপতি মোহাম্মদ শাহাদাত হোসেনের (তপন) সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুরাদ খানের পরিচালনায় ৫ জানুয়ারি গণতন্ত্রের বিজয় দিবস, ৮ জানুয়ারি বঙ্গবন্ধু মুক্তি লাভ, ১০ জানুয়ারি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন, নেদারল্যান্ডস আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য বুলবুল জামান, নেদারল্যান্ডস আওয়ামী লীগের সভাপতি মোহাম্মাদ শাহাদাত হোসেন তপন, সিনিয়র সহ-সভাপতি মুহাম্মদ শামীম (নান্টু মৃধা), সহ-সভাপতি আসিয়ান মেনন, সাধারণ সম্পাদক মুরাদ খান, বঙ্গবন্ধু ফাউন্ডেশন সভাপতি ডেভিড রহমান ও প্রচার সম্পাদক জসিম মৃধা।

সভায় উপস্থিত ছিলেন, সহ-সভাপতি টুকু খান, সহ-সভাপতি মাসুদ রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক একরামুল হক পলাশ, উপ-প্রচার সম্পাদক ইকবাল মাহমুদ, জনসংযোগ সম্পাদক খোরশেদ আলম, স্বাস্থ ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম স্বপন, তথ্য ও গভেষণা সম্পাদক মাসুদুর রহমান ছোট, প্রবাসী কল্যাণ সম্পাদক নিপেন মল্লিক, কোষাধ্যক্ষ বাবুল মিয়া, আলম সাহা ও মৌলভী দিন মুহাম্মাদ। উপস্থিত সদস্যবৃন্দরা হলেন, এস আলম, মুহাম্মদ রহমান, আর আলম, মুহাম্মদ ইউসুফ, ফায়েক আহমেদ, রফিকুল ইসলাম, হৃদয় চৌধুরী, সৈয়দ এরফান আহমেদ, টিপু সুলতান, খালেদ উজ জামান, আশিক উদ্দিনসহ বাংলাদেশ থেকে আমস্টারডামে আগত নতুন ছাত্রবৃন্দ।

বিডি প্রতিদিন/এ মজুমদার


আপনার মন্তব্য