২৪ জানুয়ারি, ২০১৭ ১৪:২১

৬ ছাত্রনেতার অংশগ্রহণে টরন্টোতে 'কেমন বাংলাদেশ দেখতে চান'

অনলাইন ডেস্ক

৬ ছাত্রনেতার অংশগ্রহণে টরন্টোতে 'কেমন বাংলাদেশ দেখতে চান'

ছয় ছাত্রনেতার অংশগ্রহণে কানাডার টরন্টোতে 'কেমন বাংলাদেশ দেখতে চান' শীর্ষক 'এনআরবি সংলাপ' এর প্রথম পর্বের রেকর্ডিং সম্পন্ন হয়েছে। শনিবার গণতন্ত্র, আইনের শাসন, সুশাসন, জাতীয় ঐকমত্য এবং উন্নয়ন নিয়ে প্রাণবন্ত এ আলোচনার আয়োজন করা হয়। ব্যতিক্রমী এ অনুষ্ঠানের আয়োজক ছিল কানাডার প্রথম ২৪ ঘন্টার বাংলা টিভি চ্যানেল এনআরবি টিভি।

এনআরবি সংলাপের আলোচনার প্যানেলে ছিলেন টরন্টোতে বসবাসরত ডাকসুর সাবেক সহ-সাধারণ সম্পাদক ও বাংলাদেশ ছাত্র ইউনিয়নের সাবেক কেন্দ্রীয় সভাপতি নাসির উদ দুজা, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় সভাপতি মো. সাহাবুদ্দিন লাল্টু, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সহ-সভাপতি শরীফ সালাম, ঢাকা বিশ্ববিদ্যালয়ের মহসীন হল ছাত্র সংসদের সাবেক সদস্য ও ছাত্রলীগ (বাসদ) এর সাবেক নেতা ব্যারিস্টার কামরুল হাফিজ, বাংলাদেশ ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি ড. মঞ্জুরে খোদা টরিক এবং ছাত্রলীগ (বাসদ) এর সাবেক কেন্দ্রীয় নেতা আনোয়ার হোসেন মুকুল। 

সঞ্চালনা ও পরিকল্পনায় ছিলেন এনআরবি'র ব্যবস্থাপনা পরিচালক ও সাবেক ছাত্রনেতা আব্দুল হালিম মিয়া। অনুষ্ঠানটির সার্বিক তদারকিতে ছিলেন এনআরবি'র সিইও শহিদুল ইসলাম মিন্টু। স্পন্সরের দায়িত্বে ছিলেন এনআরবি'র নির্বাহী পরিচালক ইউসুফ সেখ। প্রযোজনায় ছিলেন রেজাউল হক। সহযোগিতায় ছিলেন হেড অব কারেন্ট অ্যাফেয়ার্স মাহাবুবুল হক ওসমানী, মফিজুল ইসলাম হিরু, শহীদুল ইসলাম, নাজমুল মুন্সী, সিরাজুল ইসলাম, তৌহিদ নুর, শিউলী জাহান, সাজেদুন নাহার, গোলাম মোস্তফা, ডা: কামরুন নাহার উর্মি ও নাসরিন মিয়া।


বিডি প্রতিদিন/২৪ জানুয়ারি, ২০১৭/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর