১০ জুন, ২০১৯ ১২:১২

পর্তুগালে মুক্তিযোদ্ধা কাজী ইমদাদের উদ্যোগে ঈদ পুনর্মিলনী

পর্তুগাল প্রতিনিধি:

পর্তুগালে মুক্তিযোদ্ধা কাজী ইমদাদের উদ্যোগে ঈদ পুনর্মিলনী

পর্তুগালের রাজধানী লিসবনে মুক্তিযোদ্ধা কাজী ইমদাদের উদ্যোগে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। রবিবার রাতে বাংলাদেশিদের কেন্দ্রস্থল মাতৃ-মনিজ এলাকার বেনফরমসোর সড়কের স্পাইসি ও রাধুঁনী রেস্টুরেন্টে পুনর্মিলনী অনুষ্ঠিত হয়। এতে লিসবনে বসবাসরত প্রায় ৪শ' প্রবাসী অংশ নেন। 

কাজী ইমদাদ দীর্ঘ সময় ধরে পর্তুগালের বাংলাদেশ কমিউনিটির মানুষের জন্য কাজ করছেন। ২০০০ সালের দিকে পর্তুগালে আসেন এই মুক্তিযোদ্ধা। ১৯ বছরের প্রবাস জীবনে কাজী ইমদাদ হাজারো মানুষের পাশে দাঁড়িয়েছেন। পর্তুগালে অভিবাসন সংক্রান্ত নানা কাজে বাংলাদেশিদের কাছে অনন্য ঠিকানা কাজী ইমদাদ।

প্রতিবছরই তিনি ঈদ পুনর্মিলনীর আয়োজন করে থাকেন। এবার ঈদ পুনর্মিলনী আয়োজন নিয়ে মুক্তিযোদ্ধা কাজী ইমদাদ বলেন, ঈদের পরবর্তী সময়ে বাংলাদেশ কমিউনিটির মানুষদের একত্রিত করে একটি পুনর্মিলনী আমাদের সবাইকে আনন্দঘন একটি মুহূর্ত উপভোগের সুযোগ করে দেয়। আমি প্রতিবছর চেষ্টা করি ঈদ পুনর্মিলনীর আয়োজন করতে। এই আয়োজনে প্রবাসী বাংলাদেশিদের আনন্দ করতে দেখে আমার ভালো লাগে। 

অনুষ্ঠানে বাংলাদেশ কমিউনিটির প্রবীণ নেতৃবৃন্দ, বাংলাদেশি পরিবারগুলো অংশগ্রহণ করেন। পুনর্মিলনীতে আগত অতিথিদের জন্য দেশীয় খাবারের নৈশ্যভোজের আয়োজন করা হয়।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর