১৯ আগস্ট, ২০১৯ ০২:১৪

বরিশাল কমিউনিটি অব পর্তুগালের কমিটি গঠন

রনি মোহাম্মদ, পর্তুগাল

বরিশাল কমিউনিটি অব পর্তুগালের কমিটি গঠন

প্রবাসীদের সংগঠন বরিশাল কমিউনিটি অব পর্তুগালের নতুন কমিটি গঠন করা হয়েছে। বর্তমান কমিটি মেয়াদোত্তীর্ণ হওয়ায় লিসবনের স্থানীয় এক রেস্টুরেন্টে আলোচনা সভা ও নৈশভোজ এই নতুন কমিটি গঠন করা হয়। 

আলোচনা সভায় উপস্থিত ছিলেন লিসবনের বরিশাল কমিউনিটি সংগঠনের সর্বস্তরের প্রবাসীরা।

সভায় বর্তমান কমিটি মেয়াদউত্তীর্ণ হওয়ায় সকলের আলোচনার ভিওিতে তা বিলুপ্ত ঘোষণা করা হয়। সংগঠনের কার্যক্রমকে গতিশীল করার লক্ষ্যে লস্কর নোমানকে সভাপতি এবং শাহিন সাঈদকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে সহ-সভাপতি আব্বাস উদ্দিন, পিয়াস ধরানী, ফরিদুল ইসলাম, আরিফুল ইসলাম। সহ-সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম, আব্দুল মমিন, আব্দুল সালাম, সাংগঠনিক সম্পাদক ইলিয়াস হোসেন, যুগ্ম সাংগঠনিক সম্পাদক ইমরান সুমন, অফিস সম্পাদক মহসিন, সহকারী অফিস সম্পাদক নাঈমুল ইসলাম, প্রচার সম্পাদক শমসের হোসেন, সহকারী প্রচার সম্পাদক জাহিদ ও তথ্য গবেষণা সম্পাদক মামুন আলতাফ, অর্থ-সম্পাদক হিসেবে কেএম নাসির, সমাজসেবা সম্পাদক মাহফুজুল ইসলাম, সহকারী সমাজসেবা সম্পাদক আবু বকর, ক্রীড়া সম্পাদক তাহের, যোগাযোগ সম্পাদক শাহেদুল ইসলাম, প্রকাশনা সম্পাদক হুমায়ুন কবির, ধর্মবিষয়ক সম্পাদক মাওলানা রফিকুল ইসলাম, আন্তর্জাতিক সম্পাদক মাহফুজুল ইসলাম, প্রযুক্তিবিষয়ক সম্পাদক কাওসার, সংস্কৃতিবিষয়ক সম্পাদক রয়েল, আইনবিষয়ক সম্পাদক অ্যাড. হাবিবুর রহমান ও আবাসন সম্পাদক আবু হানিফের নাম ঘোষণা করা হয়।

সংগঠনের উপদেষ্টা হিসেবে এম.এ খালেক, ইফতেখার আহমদ জয়, লিটন শিকদার, আব্দুল জলিল, মাওলানা হেলাল উদ্দীন, শফিকুল ইসলামের নাম ঘোষণা করা হয়। 

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর