২০ আগস্ট, ২০১৯ ১২:৩২

নিউইয়র্ক স্টেট এ্যাসেম্বলিতে জয় চৌধুরীকে সমর্থন

এনআরবি নিউজ, নিউইয়র্ক

নিউইয়র্ক স্টেট এ্যাসেম্বলিতে জয় চৌধুরীকে সমর্থন

নিউইয়র্ক স্টেট এ্যাসেম্বলি মেম্বার প্রার্থী জয় চৌধুরীর প্রতি সমর্থন জানিয়েছে বাংলাদেশি কমিউনিটি। নিউইয়র্কর সিটির জ্যাকসন হাইটসে তিতাস পার্টি হলে ১৭ আগস্ট অনুষ্ঠিত সভায় দলমত-নির্বিশেষে সকলে উপস্থিত হয়ে তাদের এই সমর্থনের কথা ব্যক্ত করেন। সকলেই নিজ নিজ অবস্থান থেকে জয়ের পক্ষে কাজের সংকল্প ব্যক্ত করেছেন।

ডেমক্র্যাট জয় চৌধুরীর সমর্থনে এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নিউইয়র্কে মূলধারার রাজনীতিতে বাংলাদেশিদের পথিকৃত মোর্শেদ আলম।

বাংলাদেশ সোসাইটির কোষাধ্যক্ষ ও কমিউনিটি বোর্ড মেম্বার মোহাম্মদ আলীর সঞ্চালনায় নিজের অবস্থান ব্যাখ্যা করে বক্তব্য রাখেন জয় চৌধুরী। তিনি বলেন, নিউইয়র্ক সিটিতে সর্বাধিক বাংলাদেশির বসবাস। যেকোন নির্বাচনে বাংলাদেশিদের ভোট এখন বড় ফ্যাক্টর। বিগত নির্বাচনগুলোতে বাংলাদেশিদের ভোট ও সমর্থনে অনেকেই বিজয়ী হয়েছেন। বাংলাদেশি একজন বিজয়ী হলে কমিউনিটির উন্নয়নে কাজ করতে পারবে। আপনাদের ভোট ও সমর্থন পেলে আমি কমিউনিটির উন্নয়ন ও অধিকার আদায়ে কাজ করবো।

বাংলাদেশ সোসাইটির সাবেক সহ-সভাপতি আজহারুল হক  মিলন, সাবেক সাধারণ সম্পাদক ফখরুল আলম, সাবেক নির্বাচন কমিশনার আবু নাসের, বর্তমান সিনিয়র সহ-সভাপতি ও কমিউনিটি বোর্ড মেম্বার আবদুর রহিম হাওলাদার, সাবেক সহ-সভাপতি ফারুক হোসেন মজুমদার, কমিউনিটি বোর্ড মেম্বার শাহনেওয়াজ, মূলধারার শ্রমিক নেতা মিলন রহমান, বাংলাদেশি আমেরিকান পুলিশ এসোসিয়েশন বাপা’র নেতা এবং এনওয়াইপিডির লে. শামছুল হক, কমিউনিটি লিডার শরাফ সরকার, ইমাম কাজী কায়্যুম, বাকির আজাদ, বাংলাদেশ সোসাইটির সাংস্কৃতিক সম্পাদক মনিকা রায় চৌধুরী, কমিউনিটি এ্যাক্টিভিষ্ট জে মোল্লা সানি, আমিন মেহেদী, ক্রেডিট স্পেশালিস্ট আবুল কাশেম, মূলধারার নেতা খোরশেদ খন্দকার, পারভেজ রহমান, হাসান শিহাবসহ বাংলাদেশি কমিউনিটির নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

উল্লেখ্য, মূলধারায় তৃণমূলে কর্মরত ফখরুল আলমসহ অনেকে অকপটে স্বীকার করেছেন যে, আমরা যদি ঐক্যবদ্ধ থাকতে পারি তাহলে কেউ আমাদের বিজয় ঠেকিয়ে রাখতে পারবে না।

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর