২২ আগস্ট, ২০১৯ ১৯:১২

নেদারল্যান্ডে গ্রেনেড হামলা স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল

ফারুক আহাম্মেদ মোল্লা

নেদারল্যান্ডে গ্রেনেড হামলা স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল

নেদারল্যান্ডের রাজধানী আমস্টারডামে মেশকান রেস্টুরেন্টের একটি হল রুমে ২১শে আগস্ট গ্রেনেড হামলার স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

নেদারল্যান্ড আওয়ামী লীগের সভাপতি মোহাম্মাদ শাহাদাত হোসেন তপনের  সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুরাদ খানের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন ছিলেন নেদারল্যান্ড আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা ইসমাইল হোসেন। বিশেষ অতিথি  ছিলেন বীর মুক্তিযোদ্ধা আবু জাফর হুমায়ন, এম এইচ হোসাইন মন্টু ও  আনোয়ার সিদ্দিকী। 


অনুষ্ঠানের শুরুতেই শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা ও দোয়া কালাম পাঠ করা হয়। দোয়া পাঠ করেন সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক এম এ সিদ্দিকী বাপ্পি। 

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন নেদারল্যান্ডস আওয়ামী লীগের সভাপতি মোঃ শাহাদাত হোসেন তপন, সাধারণ সম্পাদক মুরাদ খান, প্রধান উপদেষ্টা ইসমাইল হোসেন, উপদেষ্টা এম জামাল হোসেন, সহ-সভাপতি নাছিম খান অভি, সহ-সভাপতি আছিয়ান মেনন, যুগ্ম-সাধারণ সম্পাদক ইকরামুল হক পলাশ, সাংগঠনিক সম্পাদক জসিম মৃধা, প্রচার সম্পাদক কামাল হোসেন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রোমান আব্দুস সালাম, বঙ্গবন্ধু ফাউন্ডেশন এর যুগ্ম-সাধারণ সম্পাদক ফারুক হোসেন, আব্দুল্লাহ আল মামুন সহ আরো অনেকে। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর