২৬ আগস্ট, ২০১৯ ০৪:৩০

মালয়েশিয়া যুবলীগের উদ্যোগে শোক দিবস পালন

মালয়েশিয়া প্রতিনিধি

মালয়েশিয়া যুবলীগের উদ্যোগে শোক দিবস পালন

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎবার্ষিকী ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের আত্মার শান্তি ও রুহের মাগফেরাত কামনায় মালয়েশিয়ায় দোয়া-আলোচনা সভার আয়োজন করা হয়েছে। শনিবার বিকালে কুয়ালালামপুরের একটি হোটেলের হলরুমে এই অনুষ্ঠানের আয়োজন করে আওয়ামী যুবলীগ মালয়েশিয়া শাখা। 

সংগঠনের যুগ্ম-আহ্বায়ক মনসুর আল বাসার সোহেলের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দাতো শ্রী সাবার উদ্দিন বিন আহমদ।

সভায় উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান মোশারফ হোসেন দুলাল, মালয়েশিয়া আওয়ামী লীগের উপদেষ্টা জসিম উদ্দিন চৌধুরী, শওকত হোসেন পান্না, যুগ্ম-আহ্বায়ক ওহিদুর রহমান অহিদ, রাশেদ বাদল, যুগ্ম সাধারণ সম্পাদক শাহীন সরদার, কাইয়ুম সরকার ও সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান মনির, যুবলীগ আহ্বায়ক কমিটির সদস্য জহিরুল ইসলাম জহির ও মাসুদুল আলম রনি প্রমুখ।

যুবলীগ সদস্য আশফাকুর রহমান ব্রাউন সোহেলের স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে শুরু হওয়া সভায় আরও বক্তব্য রাখেন শ্রমিক লীগ সাধারণ সম্পাদক শাহ আলম হাওলাদার, স্বেচ্ছাসেবক লীগ সহ-সভাপতি জালাল উদ্দিন সেলিম, সাবেক যুবলীগ নেতা শফিকুর রহমান চৌধুরী, যুবলীগ নেতা রেজাউল হক লায়ন, শেখ জহির, মনির দেওয়ান, ফরহাদ, জুয়েলেম, এ মান্নান, ছাত্রলীগ নেতা এম এইচ জুয়েল প্রমুখ।

সভায় উপস্থিত ছিলেন শ্রমিক লীগ সভাপতি নাজমুল ইসলাম বাবুল, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, যুবলীগ নেতা আল আমিন ডলার, বাবলা মজুমদার, আল আমিন আকাশসহ যুবলীগের নেতাকর্মীরা।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর