২৭ জানুয়ারি, ২০২০ ১১:০৩

সিলেটকে পরিপূর্ণ পর্যটন নগরী হিসেবে গড়ে তোলা হবে: মেয়র আরিফ

আমিন ব্যাপারী, কাতার

সিলেটকে পরিপূর্ণ পর্যটন নগরী হিসেবে গড়ে তোলা হবে: মেয়র আরিফ

সিলেটকে জলাবদ্ধতামুক্ত ও পরিচ্ছন্ন নগরী হিসেবে গড়ে তোলার লক্ষ্যে দল মতের ঊর্ধ্বে উঠে আধুনিক শহর বানাতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন বলে জানিয়েছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। শনিবার কাতারে জালালাবাদ অ্যাসোসিয়েশনের সংবর্ধনা অনুষ্ঠানে তিনি একথা বলেন।

সংগঠনের সভাপতি কফিল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন সিরাজুল ইসলাম শাহীন। এতে বক্তব্য রাখেন সহ সভাপতি মখলিছুর রহমান, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আবু তাহের চৌধুরী, শরিফুল হক সাজু, আহমেদ মালেকসহ অনেকেই।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বড়লেখা উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আব্দুল আহাদ ও সুজানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নছিব আলী।

মেয়র আরিফ আরও বলেন, হযরত শাহজালাল ও শাহপরান (র.)-এর স্মৃতিবিজড়িত এবং প্রবাসী অধ্যুষিত সিলেটকে বাংলাদেশের আধ্যাত্মিক রাজধানী বলা হয়ে থাকে। এবার সেই সিলেটকে একটি পরিপূর্ণ পর্যটন নগরী হিসেবে গড়ে তোলা হবে।

সিসিক মেয়র বলেন, আমি সর্বশেষ ২০০৯ সালে কাতার এসেছিলাম। সেই সময়কার কাতার আর বর্তমান কাতারে অনেক পার্থক্য। কাতার যদি পারে আমরা কেন পারবো না? আমি সবাইকে সাথে নিয়ে দলমত নির্বিশেষে  সিলেটের উন্নয়নে কাজ করতে চাই।

প্রবাসীদের জন্য হেল্প ডেক্স চালু করা হয়েছে জানিয়ে সিলেট সিটি করপোরেশনের এই মেয়র বলেন, যাতে আ্যপসের মাধ্যমে অথবা ইমেইল করে আপনাদের সমস্যা জানাতে পারেন। ফলশ্রুতি সেই সব সমস্যা সমাধানে আমরা সর্বাত্মক সহযোগিতা করবো।


বিডি-প্রতিদিন/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর