২৭ জানুয়ারি, ২০২০ ১২:৪৬

বাংলাদেশ কানাডা অ্যাসোসিয়েশন অফ ক্যালগারি বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

কানাডা প্রতিনিধি

বাংলাদেশ কানাডা অ্যাসোসিয়েশন অফ ক্যালগারি বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

কানাডার ক্যালগেরির মাল ব্রো কমিউনিটি সেন্টারে বাংলাদেশ কানাডা অ্যাসোসিয়েশন অব ক্যলগেরির উদ্যোগে অনুষ্ঠিত হলো বার্ষিক সাধারণ সভা। সভায় সভাপতির বক্তব্য, সাধারণ সম্পাদকের রিপোর্ট এবং ট্রেজারার কর্তৃক রিপোর্ট পেশ করা হয়। অন্যদিকে, ইলেকশন কমিশন নতুন কমিটি ঘোষণা করেন। 

প্রচুর সংখ্যক প্রবাসী বাঙালির উপস্থিতি মালবোরো কমিউনিটি সেন্টার হয়ে ওঠে প্রবাসী বাঙালিদের প্রাণের  মিলনমেলা। নাচ, গান আর বাঙ্গালীদের চিরাচরিত আড্ডায় মুখরিত হয়ে ওঠে কমিউনিটি সেন্টার। বাড়তি আকর্ষণ হিসেবে ছিল নবপ্রজন্মের ইয়ুথ ট্যালেন্ট শো ।

বাংলাদেশ কানাডা অ্যাসোসিয়েশনের নতুন কমিটির সভাপতি মোঃ রশিদ রিপন তার কমিটির সকলকে মঞ্চে ডেকে এনে পরিচয় করিয়ে দেন। বাংলাদেশ কানাডা অ্যাসোসিয়েশন অফ ক্যালগারি সভাপতি মোঃ রশিদ রিপন বলেন 'সকলের প্রতি আমার কৃতজ্ঞতা আগামীতে আপনাদের সকলকে সাথে নিয়ে একসাথে কাজ করতে চাই, দোয়া করবেন যেন আমরা প্রবাসে থেকেও  বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল রাখতে পারি।

সাধারণ সম্পাদক জয়ন্ত বসু বলেন, বাংলাদেশে কানাডা এসোসিয়েট অব ক্যালগেরি আমাদের সবার, আমরা সবাই একসাথে মিলেমিশে নব প্রজন্মকে সাথে নিয়ে কমিউনিটির উন্নয়নে এগিয়ে যেতে চাই।

সভাশেষে নৈশভোজের আয়োজন করা হয়। উল্লেখ্য, বাংলাদেশ কানাডা অ্যাসোসিয়েশন অফ ক্যালগারির নতুন কমিটি ২০২০-২১ সালের জন্য নিযুক্ত হয়।


বিডি-প্রতিদিন/ সিফাত আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর