২৯ জানুয়ারি, ২০২০ ০১:৩৭

ফ্লোরিডা বাংলা টিভির প্রথম বর্ষপূর্ততে জমকালো আয়োজন

অনলাইন ডেস্ক

ফ্লোরিডা বাংলা টিভির প্রথম বর্ষপূর্ততে জমকালো আয়োজন

ফ্লোরিডা বাংলা টেলিভিশনের প্রথম বর্ষপূর্তি উপলক্ষ্যে হয়ে গেল জমজমাট একটি অনুষ্ঠান। গত শনিবার (২৫ জানুয়ারি) সন্ধ্যায় সাউথ ফ্লোরিডার ব্রওয়ার্ড কাউন্টি রিজিওনাল পার্কে আয়োজিত অনুষ্ঠানটি রীতিমতো পরিণত হয়েছিল এক মিলনমেলা। বিভিন্ন শ্রেণি পেশার প্রবাসী বাংলাদেশিদের সাথে উপস্থিত ছিলেন মূলধারার কয়েকজন গুরুত্বপূর্ণ রাজনীতিবিদ।

“প্রবাসে আপনার পাশে”-এই শ্লোগান নিয়ে ২০১৯ সালের ১৮ জানুয়ারি ফ্লোরিডার প্রথম বাংলা ভাষার এই চ্যানেলটি আত্মপ্রকাশ করে। সে উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানের শুরুতেই যুক্তরাষ্ট্র ও বাংলাদেশের জাতীয় সঙ্গীত বাজানো হয়। এরপর ছিল আলোচনা ও বিভিন্ন ক্ষেত্রে সেরা ব্যক্তিদের সম্মাননা জানানো। 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্রওয়ার্ড কাউন্টি মেয়র ডেল ভি সি হলনেস। বিশেষ অতিথি ছিলেন বয়ন্টন বিচ কাউন্টির মেয়র স্টিভেন বি গ্রান্ট, ক্রিকেট সংগঠন জেফ মিলার এবং শেরিফ সান্টিয়াগো ভাজকুইজ। ফ্লোরিডা বাংলা টেলিভিশনের সিইও টিটন মালিকের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন এডিটর ইন চীফ শামীম আল আমিন এবং ডিরেক্টর আওলাদ হাওলাদার। 

অনুষ্ঠানে তিনজন মুক্তিযোদ্ধাকে বিশেষভাবে সম্মানিত করা হয়। তারা হলেন নান্নু আহমেদ, আব্দুল লতিফ এবং আনোয়ার হোসেন দুলাল। আজীবন সম্মাননা জানানো হয় মোল্লা ফজলুর রহমান এবং ডা. সুলতান সালাউদ্দিন আহমেদকে। এ ছাড়া বিভিন্ন ক্ষেত্রে ভূমিকা ও সহযোগিতার জন্যে সম্মাননা জানানো হয় অনেককে। বিশেষ করে গত এক বছরে ফ্লোরিডা বাংলা টেলিভিশনের বিভিন্ন কার্যক্রমে অংশ নেয়ার জন্যে শিশু কিশোরদেরকে সনদপত্র দেয়া হয়।

এরপর ছিল কেক কাটার পর্ব। আড়শি আওলাদ এবং মাহির মালিক অর্ক এর সঞ্চালনায় পরে একটি সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। এতে সঙ্গীত পরিবেশন করেন এম জামান বাবু, সুমন বিশ্বাস এবং বাবুল হাওলাদার। আবৃত্তি করেন ক্রিস্টিনা রোজারিও। নৃত্য পরিবেশন করে তাজড়ি এবং তাজরিয়ান। আলোয় ঝলমলে রাতটিকে স্মরণীয় করে রাখার জন্যে সব আয়োজনই ছিল সেখানে। 


বিডি-প্রতিদিন/ সিফাত আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর