৭ মার্চ, ২০২০ ১৪:০১

ওমানে বাংলাদেশ দূতাবাসের সাথে যৌথসভা

ওমান প্রতিনিধি:

ওমানে বাংলাদেশ দূতাবাসের সাথে যৌথসভা

ওমানের শিক্ষা মন্ত্রণালয়ের আন্ডার সেক্রেটারী ড. হামুদ আল হারথির সাথে বাংলাদেশ দূতাবাস মাস্কাট ও বাংলাদেশ স্কুল মাস্কাটের বোর্ড অব ডাইরেক্টরসের এক সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে বাংলাদেশ স্কুল মাস্কাটের মিটিং রুমে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় বাংলাদেশ দূতাবাসের রাষ্ট্রদূত গোলাম সারোয়ার প্রতিনিধি দলের নেতৃত্ব দেন। এসময় বাংলাদেশ স্কুল মাস্কাটের চেয়ারম্যান ডা. মোহাম্মদ সাজ্জাদ হোসেন চৌধুরী, দূতালয় প্রধান নাহিদ ইসলাম, স্কুলের অধ্যক্ষ ফারজানা করিমসহ বোর্ড সদস্যরা উপস্থিত ছিলেন। অপরদিকে ওমানের শিক্ষা মন্ত্রণালয়ের পক্ষে আন্তর্জাতিক স্কুলের পরিচালক মিসেস সিদ্দিকা আল লাওয়াতিসহ কর্মকর্তারাও উপস্থিত ছিলেন। 

সভায় আন্ডার সেক্রেটারী ড. হামুদ প্রবাসী বাংলাদেশী ছাত্র-ছাত্রীদের উন্নত শিক্ষায় শিক্ষিত করার লক্ষে বাংলাদেশ দূতাবাস, স্কুলের পরিচালনা পরিষদ ও স্কুল প্রশাসনকে স্ব স্ব দায়িত্ব যথাযথভাবে পালনের উপর গুরুত্বারোপ করেন। অন্যদিকে ওমানে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত গোলাম সারোয়ার ওমানে বাংলাদেশ স্কুলগুলোর পরিচালনা ও উন্নয়নে তার সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন।

বোর্ডের চেয়ারম্যান ডা. মোহাম্মদ সাজ্জাদ হোসেন চৌধুরী বলেন, মন্ত্রণালয় ও দূতাবাসের কার্যকর সহযোগিতা পেলে বাংলাদেশ স্কুল মাস্কাট ও এর শাখাসমূহ উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাবে এবং বাংলাদেশ স্কুল মাস্কাট হবে বহির্বিশ্বে বাংলাদেশি স্কুলগুলোর মধ্যে সেরা স্কুল।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর