শিরোনাম
প্রকাশ : ২৮ মে, ২০২০ ১৮:১৫
আপডেট : ২৮ মে, ২০২০ ১৮:২২

সিঙ্গাপুর আওয়ামী লীগ নেতৃবৃন্দের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় সুজিত রায়ের

শাহাদাত রাসেল চৌধুরী, সিঙ্গাপুর

সিঙ্গাপুর আওয়ামী লীগ নেতৃবৃন্দের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় সুজিত রায়ের

সিঙ্গাপুরে বসবাসরত সিঙ্গাপুর আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে ঈদুল ফিতরের শুভেচ্ছা বিনিময় করেছেন দলটির ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দি।

ঈদ শুভেচ্ছা বিনিময়ের পাশাপাশি বর্তমান করোনা পরিস্থিতিতে প্রবাসীদের খোঁজ-খবর নেন তিনি। 

বুধবার রাতে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সংগঠনের নেতৃবৃন্দের সংযুক্ত করে সবার সাথে শুভেচ্ছা বিনিময় করেন এবং সিঙ্গাপুরে করোনার পরিস্থিতি মোকাবেলায় সবাইকে সর্তক থাকার নির্দেশনা দেন। এছাড়াও দেশবাসীর জন্য প্রবাসীদের কাছে দোয়া কামনা করেন তিনি।

তিনি আরো বলেন, প্রবাসীরা আমাদের দেশের অর্থনৈতিক চালিকা শক্তি এবং দেশের সম্পদ।প্রবাসীদের কখনো ছোট করে দেখার বা কথা বলার কোনো সুযোগ নেই।

সাম্প্রতিক সময়ে প্রবাসীদের নিয়ে গুজবের বিষয়ে সুজিত রায় নন্দী বলেন, বিভিন্ন সময় প্রবাসীদের বিরুদ্ধে গুজব ছড়িয়ে একধরনের অস্থিরতা সৃষ্টি করতে চায় কিছু মানুষ। তাই সকল প্রবাসীদের সচেষ্ট থাকতে হবে সকল গুজবের বিরুদ্ধে।

তিনি আরো বলেন, আমরা জাতি হিসেবে অত্যন্ত ভাগ্যবান যে, আমরা প্রধানমন্ত্রীর মতো একজন যোগ্য মানুষ বাংলাদেশের জন্য পেয়েছি। যিনি তার যোগ্যতা, মেধা ও বিচক্ষণতার মাধ্যমে দেশের সকল সমস্যা মোকাবেলা করছেন এবং নিজে সবকিছুর তদারকি করছেন।

ভিডিও কনফারেন্সে সিঙ্গাপুর আওয়ামী লীগের সকল নেতাকর্মীদের বেশ কিছু দিক নির্দশনা প্রধান করেন এবং সবার সুস্থতা কামনা করেন তিনি।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর