২৩ নভেম্বর, ২০২০ ১০:০৬

মালয়েশিয়ায় সাবেক ডেপুটি স্পিকারের স্মরণে দোয়া

মালয়েশিয়া প্রতিনিধি:

মালয়েশিয়ায় সাবেক ডেপুটি স্পিকারের স্মরণে দোয়া

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ভাই শহীদ শেখ আবু নাসেরের সহধর্মিনী শেখ রাজিয়া নাসের ও সাবেক ডেপুটি স্পিকার কর্নেল (অব.) শওকত আলীর স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এর আয়োজন করে বাংলাদেশ আওয়ামী লীগ মালয়েশিয়া শাখা আহবায়ক কমিটি।

রবিবার সন্ধ্যায় কুয়ালালামপুরের বাংলা মার্কেট খ্যাত কোতারায়া'র বাংলাদেশী মসজিদ সুরাও আল মালিক এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় বাংলাদেশ আওয়ামী লীগ মালয়েশিয়া শাখার পক্ষ থেকে মরহুমা ও মরহুমের বিদেহী আত্নার মাগফেরাত কামনা করে এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন আওয়ামী লীগ মালয়েশিয়া শাখার যুগ্ম- আহ্বায়ক ও বিশিষ্ট ব্যবসায়ী ওহিদুর রহমান ওহিদ। এসময় তিনি উপস্থিত সকলের কাছে প্রধানমন্ত্রীর চাচী রাজিয়া নাসের ও শওকত আলীর পরিবার বর্গের সকলের জন্য দোয়া কামনা করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন মালয়েশিয়া আওয়ামী লীগ আহ্বায়ক কমিটির যুগ্ম- আহ্বায়ক রাসেদ বাদল, শাহিন সর্দার, আহ্বাবায়ক কমিটির সদস্য হুমায়ুন কবির, শফিকুর রহমান চৌধুরী, নূর মোহাম্মদ ভুঁইয়া, শাখাওয়াত হোসেন সুমন, এম এম মামুনুর রশিদ মামুন, দাতো আব্দুল রউফ লিটন, ডা. মিজানুর রহমান, আব্দুল বাতেন, মোক্তার হোসেন, ইকবাল হোসেন, সোহাগ মিয়া, আজিজুর রহমান শান্ত, নবী মিয়াঁ, ডাঃ মাহবুব, শওকত হোসেন, এস এম জাকির হোসেন, যুবলীগ নেতা ডলার, শওকত হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী জাকিরুল ইসলামসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর