৪ জুলাই, ২০২২ ০৮:৩২

মালয়েশিয়ায় বাংলাদেশি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

অনলাইন ডেস্ক

মালয়েশিয়ায় বাংলাদেশি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

প্রতীকী ছবি

মালয়েশিয়ায় এক বাংলাদেশি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। দেশটির কেপং এলাকার কেআইপি নামক স্থানে এ ঘটনা ঘটে। রবিবার (৩ জুলাই) স্থানীয় সময় সকাল পৌনে ৮টার দিকে ইন্দোনেশিয়ার এক নাগরিক তাকে কুপিয়ে হত্যা করেন বলে জানা গেছে।

স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, নিহত বাংলাদেশি নূর আলম মানিক (৪৮) কয়েকমাস ধরে পাসার মিনি বিসমিল্লাহ মার্ট নামে একটি ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করে আসছিলেন। প্রতিদিনের ন্যায় রবিবার সকালেও তিনি দোকান খোলার পর সেখানে হামলার শিকার হন।

দোকানের সিসিটিভি ফুটেজে দেখা যায়, সকাল পৌনে ৮টার দিকে একজন ক্রেতা আসেন। এসময় নূর আলম বাইরে এসে ওই ক্রেতার সঙ্গে কথা বলে দোকানের ভেতরে যাচ্ছিলেন। সেসময় ওই ক্রেতা পেছন দিক থেকে নূর আলমকে রামদা দিয়ে কোপাতে থাকেন। এরপর দুজন ধ্বস্তাধস্তি করে দোকানের ভেতরে ঢোকেন। পরে দুইজনই রক্তাক্ত অবস্থায় দোকানের বাইরে আসেন। এতে ঘটনাস্থলে ইন্দোনেশিয়ার নাগরিক মারা গেলেও রক্তাক্ত অবস্থায় দোকানের বাইরে নূর আলমকে পড়ে থাকতে দেখা যায়।

পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে নূর আলমকে উদ্ধার করে সুঙ্গাইবুলু হাসপাতালে ভর্তি করে। সেখানেই মারা যান তিনি। নিহত নূর আলমের বাড়ি ঝিনাইদহ জেলায় বলে জানা গেছে। এ ঘটনায় সুঙ্গাইবুলু থানায় মামলা হয়েছে। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর