শুক্রবার, ৪ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০ টা
বৈঠকেও সমাধান হয়নি

মেসি-বার্সা যুদ্ধ চরমে

ক্রীড়া ডেস্ক

মেসি-বার্সা যুদ্ধ চরমে

লিওনেল মেসি বার্সেলোনা ছেড়ে যাবেন কিনা? গেলে কীভাবে যাবেন? এসব নিয়ে আলোচনার জন্য গত বুধবার এক বৈঠকে মিলিত হয়েছিলেন মেসির বাবা ও এজেন্ট হোর্হে মেসি এবং বার্সেলোনার প্রেসিডেন্ট যোসেফ মারিয়া বার্তোমেউ। সেই বৈঠকে মেসির পক্ষে আরও ছিলেন তার ভাই রডরিগো মেসি। অন্যদিকে বার্সেলোনার পক্ষে ছিলেন ক্লাবের ডিরেক্টর হাভিয়ের বরডাস। ‘হাই প্রোফাইল’দের এই আলোচনায়ও কোনো সমাধান হলো না। দুই পক্ষই নিজ নিজ সিদ্ধান্তে অনড়। বৈঠকের পর পরিস্থিতি আরও ঘোলাটেই হয়েছে। অবশ্য বার্সেলোনাভিত্তিক পত্রিকাগুলো দাবি করছে, মেসি বার্সেলোনাতে থাকবেন বলেই মনে হচ্ছে!

স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কার দাবি, দীর্ঘ দুই ঘণ্টা আলোচনা চলেছে। কিন্তু সমাধানে আসতে পারেনি দুই পক্ষ। তবে বার্সেলোনার পক্ষ থেকে স্পষ্টভাবেই জানিয়ে দেওয়া হয়েছে, মেসিকে বিক্রি করার কোনো পরিকল্পনাই নেই ক্লাবটির। বরং কী করলে মেসি বার্সেলোনাতে স্বাচ্ছন্দ্যে থাকতে পারবেন সেদিকেই জোর দিয়েছেন ক্লাবের প্রেসিডেন্ট। আগেই বার্তোমেউ বলেছেন, মেসি বললে পদত্যাগেও রাজি তিনি। মার্কা পত্রিকার প্রতিবেদন অনুযায়ী বার্সেলোনা প্রেসিডেন্ট স্পষ্ট করেই জানিয়ে দিয়েছেন, ফ্রি ট্রান্সফারে বার্সেলোনা ছাড়ার সুযোগ গত ১০ জুনই শেষ হয়ে গেছে। এখন যত দ্রুত সম্ভব মেসিকে অনুশীলনে অংশ নিতে হবে। পাশাপাশি বার্তোমেউ মেসির বাবাকে বলেছেন, মেসিকে বিক্রি করার ব্যাপারে কোনোরকম আলোচনায়ই রাজি নয় বার্সেলোনা। কারণ, বর্তমানে যে প্রজেক্টে হাত দিয়েছে ক্লাবটি সেখানে মেসিই হচ্ছেন কেন্দ্রবিন্দু।

স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কার দাবি, দীর্ঘ দুই ঘণ্টা আলোচনা চলেছে। কিন্তু সমাধানে আসতে পারেনি দুই পক্ষ। তবে বার্সেলোনার পক্ষ থেকে স্পষ্টভাবেই জানিয়ে দেওয়া হয়েছে, মেসিকে বিক্রি করার কোনো পরিকল্পনাই নেই ক্লাবটির
এদিকে মেসির পক্ষ থেকে তার বাবা ও ভাই ক্লাব ছেড়ে যাওয়ার ব্যাপারটা উল্লেখ করেছেন। তবে মার্কা জানিয়েছে, দুই পক্ষই সুন্দর এক পরিবেশে আলোচনা চালিয়েছে। সেখানে কোনোরকম অপ্রীতিকর ঘটনা ঘটেনি। অবশ্য বৈঠকে যোগ দেওয়ার আগেই মেসির বাবা সাংবাদিকদের বলেছিলেন, এখন মেসির জন্য বার্সেলোনায় থাকা খুবই কঠিন হবে। অবশ্য দীর্ঘ বৈঠকের পরও কোনো সমাধানে আসতে পারেনি দুই পক্ষ। তবে আলোচনা চলবে বলেই মনে করা হচ্ছে। এদিকে ব্রিটিশ পত্রিকার দাবি, মেসিকে কম মূল্যেই হয়তো ছেড়ে দেবে বার্সেলোনা। টেলিগ্রাফ পত্রিকা এক প্রতিবেদনে বার্সেলোনার ঘনিষ্ঠ সূত্রে দাবি করেছে, মেসিকে হয়তো ১০০ মিলিয়ন ইউরোতে ছেড়ে দেবে কাতালান ক্লাবটি! তবে জল ধীরে ধীরে কেবল ঘোলাই হচ্ছে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর