শনিবার, ১১ ফেব্রুয়ারি, ২০২৩ ০০:০০ টা

ফর্টিসকে হারিয়ে তিনে শেখ রাসেল

ক্রীড়া প্রতিবেদক

ফর্টিসকে হারিয়ে তিনে শেখ রাসেল

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে ফর্টিস এফসিকে হারিয়ে পয়েন্ট তালিকার তিন নম্বরে উঠে এসেছে শেখ রাসেল ক্রীড়া চক্র। গতকাল রাজশাহীর মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে ফর্টিসকে ১-০ গোলে হারায় শেখ রাসেল। এই জয়ে ৮ ম্যাচে ১৩ পয়েন্ট সংগ্রহ করে তিন নম্বরে উঠে এসেছে দলটা। তাদের সামনে কেবল বসুন্ধরা কিংস (৮ ম্যাচে ২৪ পয়েন্ট) ও আবাহনী লিমিটেড (৮ ম্যাচে ১৮ পয়েন্ট)।

গতকাল বেশ কিছু সুযোগ পায় শেখ রাসেল ক্রীড়া চক্র। তবে চার্লস দিদিয়েরের গোলের পর আর লক্ষ্যভেদ করতে পারেনি তারা। দিদিয়ের ম্যাচের পঞ্চম মিনিটেই গোল করে শেখ রাসেলকে এগিয়ে দেন। ডি বক্সের ডান পাশে ফর্টিসের গোলরক্ষক মিতুল ফাউল করেন শেখ রাসেলের দীপককে। ফ্রি কিক নেন জামাল ভূঁইয়া। ডি বক্সের ভিতরে ফাঁকায় দাঁড়িয়ে থাকা দিদিয়েরকে বল দেন জামাল। দিদিয়ের ডান পায়ের নিখুঁত শটে গোল করেন। এই গোলটাই জয় এনে দেয় শেখ রাসেলকে। এর পরও বেশ কটি গোলের সুযোগ পায় তারা। ফর্টিসের বিপক্ষে দারুণ খেলে জয় নিয়ে মাঠ ছাড়ে শেখ রাসেল ক্রীড়া চক্র।

এদিকে প্রিমিয়ার লিগে টানা ছয় ম্যাচ পর জয়ের দেখা পেল মোহামেডান। ময়মনসিংহে এএফসি উত্তরাকে ৬-০ গোলে হারিয়েছে তারা। মোহামেডানের সুলেমান দিয়াবাতে হ্যাটট্রিক করেন (২১, ৩৫ ও ৭০)। এ ছাড়া একটি করে গোল করেন ড্যানিয়েল ফেবলস (৬৩), আরিফ হোসেন (৮০) ও সাজ্জাদ হোসেন (৮৭)। এ জয়ে ৮ ম্যাচে ৯ পয়েন্ট সংগ্রহ করে ছয় নম্বরে অবস্থান করছে মোহামেডান। টানা ব্যর্থতার পর জয়ের মুখ দেখল ঐতিহ্যবাহী দলটি।

 

 

সর্বশেষ খবর