বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০২৩ ০০:০০ টা

অর্জুন উইকেট পাওয়ায় মুম্বাইয়ের উল্লাস

ক্রীড়া ডেস্ক

অর্জুন উইকেট পাওয়ায় মুম্বাইয়ের উল্লাস

আইপিএলে প্রথম উইকেট পেয়েছেন শচীন টেন্ডুলকারের ছেলে অর্জুন টেন্ডুলকার। সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ১৪ রানে জিতেছে মুম্বাই ইন্ডিয়ান্স। তবে দলের জয়ের চেয়েও যেন বড় ঘটনা অর্জুনের উইকেট প্রাপ্তি। শচীনপুত্র উইকেট পাওয়ায় ভীষণ খুশি ক্যাপ্টেন রোহিত শর্মা। তিনি বলেন, ‘অর্জুন তিন বছর ধরে এই দলের অংশ। বছরের পর বছর ধরে তাকে গড়ে উঠতে দেখেছি আমি। সে নিজের কাজটা বোঝে এবং দলের জন্য যা করতে চায়, তা নিয়ে আত্মবিশ্বাসী।’ অর্জুন টেন্ডুলকারকে ২০২১ সালে ২০ লাখ রুপিতে কিনেছে মুম্বাই ইন্ডিয়ান্স। তবে এবারই প্রথম খেলানো হচ্ছে তাকে। প্রথম ম্যাচে উইকেট পাননি। তবে এ ম্যাচে দারুণ বোলিং করেছেন। ২.৫ ওভার বোলিং করে ১৮ রানে ১ উইকেট নিয়েছেন।

অর্জুন টেন্ডুলকারকে নিয়ে পুরো দলই বেশ উচ্ছ্বসিত। ধারাভাষ্যকারও অর্জুনকে প্রশংসায় ভাসিয়েছেন। তবে অর্জুন নিজে খুব একটা উচ্ছ্বাস প্রকাশ করেননি। তার বাবা মুম্বাই ইন্ডিয়ান্সের মেন্টর শচীন টেন্ডুলকার টুইটে এক বাক্যে উচ্ছ্বাস প্রকাশ করে লিখেছেন, ‘আইপিএলে এক টেন্ডুলকার উইকেট পেল।’

অর্জুন টেন্ডুলকার হচ্ছেন অলরাউন্ডার। রঞ্জি ট্রফিতে অভিষেক ম্যাচে তার সেঞ্চুরি আছে। তবে মুম্বাই ইন্ডিয়ান্সে তার প্রধান কাজ হচ্ছে বোলিং। যদিও তার বলে খুব একটা গতি নেই। তবে দারুণ সুইং করাতে পারেন। অর্জুনের বোলিংয়ে মুগ্ধ মুম্বাই ইন্ডিয়ান্স।

 

সর্বশেষ খবর