শিরোনাম
বুধবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২৪ ০০:০০ টা

টি-২০ দলে মাহমুদুল্লাহ আছেন আলিসও

ক্রীড়া প্রতিবেদক

টি-২০ দলে মাহমুদুল্লাহ আছেন আলিসও

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) শেষ হলেই শুরু হবে বাংলাদেশ-শ্রীলঙ্কা টি-২০ সিরিজ। এরপর ওয়ানডে সিরিজও আছে। বাংলাদেশের ক্রিকেটে ব্যস্ততা কমছে না সহসাই। ১ মার্চ অনুষ্ঠিত হবে বিপিএলের ফাইনাল। তিন দিন পর থেকেই শুরু হবে বাংলাদেশ-শ্রীলঙ্কা তিন ম্যাচের টি-২০ সিরিজ। ৪ মার্চ সিলেটে প্রথম টি-২০ ম্যাচে মুখোমুখি হবে দুই দল। এরপর ৬ ও ৯ মার্চ আরও দুটি টি-২০ ম্যাচ খেলবে তারা সিলেটে। চট্টগ্রামে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ-শ্রীলঙ্কা। গতকাল বাংলাদেশ ক্রিকেট বোর্ড শ্রীলঙ্কার বিপক্ষে টি-২০ সিরিজ এবং ওয়ানডে সিরিজের প্রথম দুই ম্যাচের জন্য দল ঘোষণা করেছে। দীর্ঘদিন পর দলে ডাক পেয়েছেন বিপিএলে দারুণ ছন্দে থাকা মাহমুদুল্লাহ। বিপিএলে দারুণ বোলিং করা কুমিল্লা ভিক্টোরিয়ান্সের স্পিনার আলিস আল ইসলাম প্রথমবারের মতো জাতীয় দলে ডাক পেয়েছেন। ওয়ানডে দলে নাম নেই তামিম ইকবালের। শ্রীলঙ্কা সিরিজ থেকে নিজেকে সরিয়ে নেওয়ায় অলরাউন্ডার সাকিব আল হাসানের নামও নেই।

১৫ সদস্যের টি-২০ দল

নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), লিটন কুমার, এনামুল হক বিজয়, মোহাম্মদ নাঈম শেখ, তৌহিদ হৃদয়, সৌম্য সরকার, শেখ মেহেদী হাসান, মাহমুদুল্লাহ, তাইজুল ইসলাম, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, তানজিম হাসান ও আলিস আল ইসলাম।

প্রথম দুই ম্যাচের ওয়ানডে দল

নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), এনামুল হক বিজয়, সৌম্য সরকার, তানজিদ হাসান, লিটন কুমার, মুশফিকুর রহিম, তৌহিদ হৃদয়, মাহমুদুল্লাহ, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, তানজিম হাসান ও মুস্তাফিজুর রহমান।

সর্বশেষ খবর