২৩ মে, ২০১৭ ১০:৪৭

মাঠে গড়াচ্ছে সুপার লিগ পর্ব

অনলাইন ডেস্ক

মাঠে গড়াচ্ছে সুপার লিগ পর্ব

সবকিছু ঠিক থাকলে বুধবার থেকেই মাঠে গড়াচ্ছে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেটের সুপার লিগ পর্ব। পয়েন্ট টেবিলের শীর্ষ ছয় দল নিয়ে শুরু হতে যাচ্ছে লিগের দ্বিতীয় পর্ব।

লিগ পর্ব শেষে পয়েন্ট টেবিলে সবার উপরে রয়েছে গাজী গ্রুপ ক্রিকেটার্স। ১১ ম্যাচে তাদের জয় নয়টিতে, হার দুটিতে। গেলবারের শিরোপাজয়ী দল আবাহনী স্পোর্টিং ক্লাব রয়েছে দ্বিতীয় স্থানে। তাদের জয় আটটিতে, হার তিন ম্যাচে। তিন নম্বরে প্রাইম দোলেশ্বর, চারে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। পাঁচ নম্বরে রয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব।

এবারের আসরে দুর্ভাগা হয়েও শেষ দল হিসেবে সুপার লিগে জায়গা করে নিয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। মাশরাফি বিন মুর্তজা-মুশফিকুর রহিমকে সঙ্গে নিয়ে চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্যে দল গড়েছিল লিজেন্ড অব রূপগঞ্জ। 

জাতীয় দলের কারণে রূপগঞ্জ ছাড়তে হয়েছে অন্যতম সেরা দুই দলকে। তার জায়গায় হাল ধরেছিলেন নাঈম ইসলাম। ভালোই এগোচ্ছিল সবকিছু। সুযোগ ছিল সুপার লিগে যাওয়ার। কিন্তু ছয়ে থাকা মোহামেডানের সমান ১২ পয়েন্ট নিয়েও রান নেটের কাছে হার মানতে হয়েছে তাদের।

সুপার লিগের পর শুরু হবে রেলিগেশন ম্যাচ। টুর্নামেন্টের তিনটি ভেন্যুর কারণে সুপার লিগের পাশাপাশি রেলিগেশনের ম্যাচ অনুষ্ঠিত করা সম্ভব হচ্ছে না। পয়েন্ট টেবিলের তলানিতে থাকা তিন দল ভিক্টোরিয়া, পার্টেক্স ও খেলাঘর লড়বে রেলিগেশনে। এখানে মোট তিনটি ম্যাচ অনুষ্ঠিত হবে। এক ম্যাচ জিতলেই বেঁচে যাবে নাফিস ইকবাল-রবিউল ইসলাম রবিদের খেলাঘর।

বিডি প্রতিদিন/ ২৩ মে ২০১৭/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর