শিরোনাম
প্রকাশ : ২১ এপ্রিল, ২০১৯ ২১:২১

ওয়ার্নার-বেয়ারস্টো ঝড়ে ৯ উইকেটের হার কেকেআরের

অনলাইন ডেস্ক

ওয়ার্নার-বেয়ারস্টো ঝড়ে ৯ উইকেটের হার কেকেআরের

পর পর পাঁচ ম্যাচে হার। আইপিএলে-র প্লে অফ দূরবীণ দিয়ে দেখতে হচ্ছে নাইট অধিনায়ক দীনেশ কার্তিককে। দলে তিনটি পরিবর্তন করেও কাজে এলো না। ওয়ার্নার-বেয়ারস্টো ঝড়ে কার্যত উড়ে গেল কেকেআর।

হায়দরাবাদ অধিনায়ক কেন উইলিয়ামসনও ট্রেন্ড থেকে সরেননি। টস জিতে প্রথমে কেকেআরকে ব্যাটিং করতে পাঠান। তিনি। শুরুটা ঝড়ের গতিতেই করেছিলেন দুই ওপেনার ক্রিস লিন ও সুনীল নারিন। ৮ বলে ২৫ রান করে নারিন ফিরতেই নিয়মিত ব্যবধানে উইকেট হারাতে থাকে কলকাতা। শুভমন গিল (৩), নীতিশ রানা (১১), দীনেশ কার্তিক (৬) ফিরলেও ক্রিস লিন ৪৭ বলে ৫১ রান করেন। রিঙ্কু সিং ৩০ রান করলেও এদিন ব্যর্থ আন্দ্রে রাসেল। ৯ বলে ১৫ রান করেন মাত্র। 

শেষ পর্যন্ত ৮ উইকেট হারিয়ে ১৫৯ রান করে কলকাতা। ৩টি উইকেট নেন খলিল আহমেদ। ২টি উইকেট নেন ভুবনেশ্বর কুমার। একটি করে উইকেট নেন সন্দীপ শর্মা ও রশিদ খান।
 
১৬০ রানের টার্গেট নিয়ে ব্যাট করতে নেমে ঝড়ের গতিতে শুরু করেন জনি বেয়ারস্টো ও ডেভিড ওয়ার্নার। ১৩১ রানের ওপেনিং পার্টনারশিপই জয় নিশ্চিত করে দেয় হায়দরাবাদের। ৩৮ বলে ৬৭ রান করেন ওয়ার্নার। ৩টি চার ও ৫টি ছয়ে সাজানো ওয়ার্নারের ইনিংস। ৪৩ বলে ৮০ রানে অপরাজিত থাকেন জনি বেয়ারস্টো। পাঁচ ওভার বাকি থাকতেই ৯ উইকেটে ম্যাচ জিতে নেয় হায়দরাবাদ। 

১০ ম্যাচ শেষে কলকাতার পয়েন্ট ৮। বাকি আর মাত্র চারটি ম্যাচ। অঙ্কের বিচারেও ক্ষীণ আশা হয়তো রয়েছে। তবে প্লে অফের সম্ভাবনা কেকেআরের কার্যত নেই বললেই চলে।

বিডি প্রতিদিন/২১ এপ্রিল ২০১৯/আরাফাত


আপনার মন্তব্য