২৬ আগস্ট, ২০১৯ ০৯:৪৭

আবারও ২২ গজে ফিরতে চান আম্বাতি রায়ডু

অনলাইন ডেস্ক

আবারও ২২ গজে ফিরতে চান আম্বাতি রায়ডু

ফাইল ছবি

বিশ্বকাপে ভারতীয় দলে জায়গা করে নিতে পারেননি। সেই আম্বাতি রায়ডু কিছুটা আক্ষেপের সুরেই ট্যুইট করেছিলেন। আর তারপরই ভারতীয় দল থেকে অবসরের সিদ্ধান্তও ঘোষণা করেছিলেন। সেই রায়ডুই আবার বললেন, 'সীমিত ওভারের খেলায় আবার ফিরতে চাই।' 

আম্বাতি রায়ডুর অবসরের সিদ্ধান্তকে তারকারা সেই সময় বলেছিলেন যে এই সিদ্ধান্ত রাগের মাথায় নেওয়া হয়েছে। চলতি মৌসুমে টিএনসিএর ওয়ানডে লিগ খেলা রায়ডু বলছেন, 'আমি আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলতে চাই। আর সীমিত ওভারের খেলায় আমি ফিরে আসতে চাই। এই সময় আমার প্রাথমিক কাজ হলো ফিটনেস দুর্দান্ত করা। আমি অবসরের সিদ্ধান্তকে আবেগের সঙ্গে যুক্ত করব না'। 

এদিন, সংবাদমাধ্যমের কাছে রায়ডু বলেন 'আমি গত চার বছর বিশ্বকাপের জন্য অনেক বেশি প্রস্তুতি নিয়েছিলাম। যে কারণে আমি সেই সময় অনেক বেশি নিরাশ হয়ে গিয়েছিলাম আর আমার মনে হয়েছিল যে আমার সময় চলে এসেছে। আমি ওই সিদ্ধান্ত নির্বাচকদের কারণে নেইনি'। 

সে সঙ্গে আরও যোগ করে রাইডু বলেন, 'যখন আপনি কোনও কিছুর জন্য পরিশ্রম করেন আর সেটা না পান, তখন আপনার মনে হয় যে আমার সময় পুরো হয়ে গেছে। নিজের এই সিদ্ধান্তের ব্যাপারে আমি কিছু দিন থেকে অনেক ভেবেছি আর একটা নতুন সিদ্ধান্ত নিয়েছি যে, আমাকে এখন আরও ক্রিকেট খেলতে হবে।'

তিনি আরও বলেন যে, 'চেন্নাই এমন এক জায়গা যেখানে আপনি সবসময়ই খুব ভালো স্বাগত পান। টিএনপিএল লিগ ভীষণই ভাল। খেলোয়াড়দের এই লিগ নতুন দিকে নিয়ে যাবে। এই লিগ আমাকেও ফিটনেস দ্বিতীয়বার হাসিল করতে সাহায্য করছে'। 

২০২০ আইপিএল মৌসুমে এই খেলোয়াড়কে আরো একবার চেন্নাই সুপার কিংসের হয়ে খেলতে দেখা যেতে পারে। চেন্নাইয়ের দল যখন আইপিএলে ব্যানের পর প্রত্যাবর্তন করেছিল তারপর রায়ডু তাদের খেতাব জেতাতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন। যদিও গত মৌসুমে রায়ডুর পারফরম্যান্স খুব একটা আশাব্যঞ্জক ছিল না। 
 

বিডি প্রতিদিন/ তাফসীর আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর