১৯ নভেম্বর, ২০১৯ ২২:০২

বরিশাল-ঢাকা মেট্রোর ৪ দিনের ম্যাচ ড্র

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

বরিশাল-ঢাকা মেট্রোর ৪ দিনের ম্যাচ ড্র

বরিশাল স্টেডিয়ামে ওয়ালটন জাতীয় ক্রিকেট লীগে সফরকারী ঢাকা মেট্রোর বিরুদ্ধে স্বাগতিকদের ৪ দিনের ম্যাচটি ড্র হয়েছে। 

প্রথম ইনিংসে ৫২ রানে পিছিয়ে থাকা স্বাগতিক বরিশাল দ্বিতীয় ইনিংসে তৃতীয় দিনে সংগ্রহ করা ৩ উইকেট ৩০ রান নিয়ে মঙ্গলবার চতুর্থ ও শেষ দিনে মাঠে নেমে ২৬৯ রানে অলআউট হয়ে যায়। প্রথম ইনিংসে ১৪১ রান করা স্বাগতিকদের অধিনায়ক ফজলে মাহমুদ দ্বিতীয় ইনিংসে খেলেন ৭৫ রানের ইনিংস। দ্বিতীয় ইনিংসে মঈন খান সর্বোচ্চ ৮০ রান এবং সালমান হোসাইন করেন ৫৩ রান। বরিশালের দ্বিতীয় ইনিংসে ঢাকা মেট্রোর আরাফাত সানী ৫টি, তাসকিন আহমেদ ৩টি এবং ২টি উইকেট নেন আসিফ হাসান।

দুই ইনিংসে ৬৮৩ করা বরিশালের বিরুদ্ধে সফরকারীদের জয়ের লক্ষ্য দাঁড়ায় ২১৮ রান। ২১৮ রানের জয়ের লক্ষ্যে ব্যাট করতে ঢাকা মেট্রো ৫ ওভারে ১ উইকেট হারিয়ে ১৯ রান সংগ্রহ করে। এরপর দুই অধিনায়ক ড্র মেনে নেন। 

দুই ইনিংসে একটি সেঞ্চুরী সহ ২১৬ রান করে ম্যাচ সেরা হয়েছেন বরিশালের অধিনায়ক ফজলে মাহমুদ। 

এর আগে অধিনায়ক ফজলে মাহমুদের অনবদ্য ১৪১, মঈন খানের ৭৫ ও সালমান হোসনের ৭২ রানের উপর ভর করে প্রথম ইনিংসে ৪১৪ রানের বড় সংগ্রহ দাঁড় করায় বরিশাল। বল হাতে ঢাকা মেট্রোর তাসকিন আহমেদ ৪টি এবং আসিফ হোসেন ৩টি উইকেট নেন।

জবাবে ঢাকা মেট্রোর মার্শাল আইউবের ১০৯, শামসুর রহমানের ১০৩, আল-আমিনের ৯২ ও জাবিত হোসেনের অপরাজিত ৬২ রানের ইনিংসের উপর ভর করে প্রথম ইনিংসে ঢাকা সংগ্রহ দাড়ায় ৪৬৬ রান। ঢাকার প্রথম ইনিংসে বরিশালের সোহাগ গাজী ৩টি এবং মনির হোসেন ও ফজলে মাহমুদ ২টি করে উইকেট শিকার করেন। 

 
বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর