শিরোনাম
প্রকাশ : ৬ জুলাই, ২০২০ ০১:৩৯

এএফসি কাপ আয়োজন না করার সিদ্ধান্ত বসুন্ধরা কিংসের

অনলাইন ডেস্ক

এএফসি কাপ আয়োজন না করার সিদ্ধান্ত বসুন্ধরা কিংসের

এএফসি কাপ আয়োজনের জন্য আবেদন না করার সিদ্ধান্ত নিয়েছে দেশের অন্যতম সেরা ক্লাব বসুন্ধরা কিংস। আগামী অক্টোবর মাসে এএফসি কাপের স্থগিত হওয়া ম্যাচ আয়োজনের সিদ্ধান্ত নিয়েছে এএফসি। তবে সেন্ট্রাল ভেন্যুতে ম্যাচগুলো হবে।

বসুন্ধরা কিংসের প্রেসিডেন্ট ইমরুল হাসান গণমাধ্যমকে বিষয়টি জানিয়েছেন। তার মতে আবেদন করলেই এএফসি তা গ্রহণ করবে এমন নয়। স্টেডিয়াম সংকট, করোনার কারণে নিরাপত্তার ব্যবস্থাসহ আরও অনেক বিষয়ের কথা চিন্তা করেই আয়োজক হওয়ার আবেদন না করার সিদ্ধান্ত নিয়েছে ক্লাব।

ইমরুল হাসান বলেন, ‘আমরা আবেদন করলেই যে এএফসি অনুমোদন দেবে তাও নয়। কারণ, এখানে অনেক বিষয় আছে। প্রতিদিন দুটি করে ম্যাচ। ঢাকায় আমাদের ভেন্যু একটা। আবার গ্রুপের শেষ ম্যাচ দুটি হতে হবে একই সময়। তখন আমরা কিভাবে করবো? তাছাড়া ওই সময় করোনা ভাইরাসের পরিস্থিতি কেমন থাকে সেটাও বড় একটা বিষয়। দলগুলো তিনদিন আগে আসবে। সবার কোভিড-১৯ পরীক্ষা করা, আইসোলেশনের ব্যবস্থা করা, নিরাপত্তা, চিকিৎসা- অনেক বিষয় জড়িয়ে আছে এখানে। তার চেয়ে ভালো আমরা দলের অনুশীলন নিয়ে মাথা ঘামাই। খেলা যেখানেই হোক খেলে আসবো’

এএফসি কাপে বসুন্ধরা কিংসের ৫টি ম্যাচ বাকি রয়েছে। ২৩ অক্টোবর মাজিয়ার বিরুদ্ধে মাঠে নামবে বসুন্ধরা। এরপর ২৬ অক্টোবর চেন্নাই সিটি এফসি এবং ফিরতি পর্বে ২৯ অক্টোবর আবার চেন্নাইন সিটি এফসির বিরুদ্ধে, ১ নভেম্বর টিসি স্পোর্টস এবং ৪ নভেম্বর মাজিয়া স্পোর্টস অ্যান্ড রিক্রিয়েশন ক্লাবের বিপক্ষে লড়বে বসুন্ধরা।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর