শিরোনাম
প্রকাশ : ১৫ আগস্ট, ২০২০ ০২:১৬
আপডেট : ১৫ আগস্ট, ২০২০ ০৩:৩৬

বার্সাকে গোল বন্যায় ভাসিয়ে সেমিতে বায়ার্ন

অনলাইন ডেস্ক

বার্সাকে গোল বন্যায় ভাসিয়ে সেমিতে বায়ার্ন
সংগৃহীত ছবি

বায়ার্ন মিউনিখের বিপক্ষে এ যেন অন্য বার্সেলোনা! জার্মান জায়েন্টদের বিপক্ষে দাঁড়াতেই পারলো না লিওনেল মেসির দল। চ্যাম্পিয়ন্স লিগের সেমি-ফাইনালে উঠার লড়াইয়ে বার্সা যেন মাঠে নেমেছে শুধু বায়ার্নের আক্রমণ ঠেকানোর জন্যই। ফলাফল- বায়ার্ন ৮, বার্সা ২।

খেলার মাত্র অর্ধেকেই গোল হয়ে গেছে মোট ৫টি। যার প্রতিটিই গোলই অবশ্য বায়ার্ন মিউনিখের। ম্যাচের ৪র্থ মিনিটেই বার্সার জালে বল জড়িয়ে দেন বায়ার্নের থমাস মুলার। রবার্ট লেওয়াডস্কির পাসকে আলতো পায়ে বার্সার জালে ঠেলে দিলেন মুলার। খেলার সপ্তম মিনিটে নিজেদের জালেই বল জড়িয়ে দেন ডেভিড আলাবা। ব্যবধান ১-১। ২১তম মিনিটে ইভান পেরিসিক বাম পায়ের দারুণ এক প্লেসিং শটে বার্সার জালে বল জড়ান। গোলরক্ষক টার স্টেগান ঝাঁপিয়ে পড়ে, পায়ে ঠেকিয়েও পারেননি গোল ঠেকাতে। ২৭ মিনিটে সার্জি গিনাব্রি বক্সের মাঝ বরাবর থেকে ডান পায়ের শটে বল জড়িয়ে দেন বার্সার জালে। গোরেৎজকার পাস থেকে বল পেয়েছিলেন তিনি।

৩১ মিনিটেই ৪-১ ব্যবধান করে ফেলেন থমাস মুলার। ডান কর্নার থেকে জসুয়া কিমিচের দারুণ একটি পাস থেকে আসা বলে শুধু পা ঠেকিয়ে দেন মুলার। টার স্টেগানকে ফাঁকি দিয়ে বলটা জড়িয়ে গেলো মেসিদের জালে।

বিরতির পর ৫৭তম মিনিটে ব্যবধান কমায় বার্সেলোনা। জর্দি আলবার কাছ থেকে বল পেয়ে দারুণ দক্ষতায় বায়ার্ন ডিফেন্ডারদের বিভ্রান্ত করে নিচু শটে জাল খুঁজে নেন সুয়ারেস। খানিক পর আবার ব্যবধান বাড়িয়ে নেয় বায়ার্ন। নেলসন সেমেদোকে এড়িয়ে আলফানসো ডেভিস বাইলাইন থেকে কাট ব্যাক করলে ছুটে গিয়ে জাল খুঁজে নেন কিমিচ।

ম্যাচের ৮২তম মিনিট শেষ কুতিনহোর চমৎকার ক্রসে জাল খুঁজে নেন স্ট্রাইকার লেভানদোভস্কি। আসরে এটি তার চতুদর্শ গোল। মৌসুমে ৫৪তম।

লেভানদোভস্কির গোলে অবদান রাখা কুতিনহো ৮৫ ও ৮৯তম জালের দেখা পান। বার্সেলোনা থেকে জার্মান দলটিতে ধারে খেলা ব্রাজিলিয়ান মিডফিল্ডার উদযাপন করেননি গোল।

খানিক পরেই খেলা শেষের বাঁশি বাজান রেফারি। 


বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর