২৮ অক্টোবর, ২০২০ ০১:১০

দিল্লিকে হারিয়ে প্লে-অফের লড়াইয়ে টিকে থাকল হায়দরাবাদ

অনলাইন ডেস্ক

দিল্লিকে হারিয়ে প্লে-অফের লড়াইয়ে টিকে থাকল হায়দরাবাদ

ফাইল ছবি

শর্ত ছিল আইপিএলের প্লে অফের লড়াইয়ে টিকে থাকতে গেলে দিল্লিকে হারাতেই হবে। আর সেই শর্ত মেনে ৮৮ রানে দিল্লি ক্যাপিটালসকে হারিয়ে প্লে-অফে লড়াইয়ে টিকে থাকল ডেভিড ওয়ার্নারের সানরাইজার্স হায়দরাবাদ। 

মঙ্গলবার (২৭ অক্টোবর) দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে ঋদ্ধিমান সাহা, ডেভিড ওয়ার্নার আর মনীশ পান্ডের ঝড়ো ইনিংসের ওপর ভর করে  মাত্র ২ উইকেট হারিয়ে ২১৯ রানের বড় সংগ্রহ দাঁড় করায় হায়দরাবাদ। এরপর বল হাতে ছড়ি ঘোরান রশিদ খান। তাতেই দিল্লি বধ হায়দরাবাদের।

এদিন টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন বিলি অধিনায়ক শ্রেয়াস আইয়ার। ঝড়ের গতিতে রান তুলতে থাকেন ডেভিড ওয়ার্নার এবং ঋদ্ধিমান সাহা। ৩৪ বলে ৬৬ রানের ইনিংস খেলেন ওয়ার্নার। আর ৪৫ বলে ৮৭ রান করেন ঋদ্ধি। ১৩ রানের জন্য সেঞ্চুরি পেলেন না তিনি। আর ৩১ বলে ৪৪ রানে অপরাজিত থাকেন মনীশ পান্ডে। ২০ ওভার শেষে ২ উইকেট হারিয়ে হায়দরাবাদ ২১৯ রান তোলে।

২২০ রানের টার্গেট তাড়া করতে নেমে নিয়মিত ব্যবধানে উইকেট হারাতে থাকে দিল্লি। ঋষভ পন্থ ৩৬, আজিঙ্কা রাহানে ২৬ আর তুষার দেশপান্ডে ২০ রানে অপরাজিত থাকেন। বল হাতে জাদু দেখালেন রশিদ খান । ৪ ওভারে ৭ রান দিয়ে নিলেন তিনটি উইকেট। দুটি করে উইকেট নেন সন্দীপ শর্মা এবং টি নটরাজন। ১৯ ওভারেই ১৩১ রানে গুটিয়ে যায় দিল্লির ইনিংস। দিল্লিকে ৮৮ রানে হারিয়ে প্লে-অফের লড়াইয়ে থাকল সানরাইজার্স হায়দরাবাদ।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর