শিরোনাম
প্রকাশ : ৮ মে, ২০২১ ০৮:২৯
প্রিন্ট করুন printer

আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছেন এবি ডি' ‌ভিলিয়ার্স‌

অনলাইন ডেস্ক

আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছেন এবি ডি' ‌ভিলিয়ার্স‌
ফাইল ছবি
Google News

দীর্ঘদিন ধরেই জল্পনা চলছিল। সেই জল্পনাই এবার হয়তো সত্যি হতে চলেছে। আন্তর্জাতিক ক্রিকেটে ফের ফিরতে চলেছেন দক্ষিণ আফ্রিকার ক্রিকেটার এবি ডি' ‌ভিলিয়ার্স। অক্টোবর-নভেম্বরে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের কথা মাথায় রেখেই ফের তাকে দলে ফেরাতে চলেছে দক্ষিণ আফ্রিকা। আগামী ২ জুন থেকে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে পাঁচটি টি-টোয়েন্টি ম্যাচের সিরিজেই এবি ডি' ভিলিয়ার্সকে দলে ফেরানো হতে পারে। দলে ফিরতে পারেন ক্রিস মরিস এবং ইমরান তাহিরও। 

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর বিভিন্ন দেশের ফ্রাঞ্চাইজি লিগে অংশ নিয়েছেন এবিডি। আইপিএল তিনি নিয়মিত খেলছেন। এবারও স্থগিত হওয়ার আগেও তিনি ছিলেন দুর্দান্ত ছন্দে। আইপিএল চলাকালীন মার্ক বাউচারের সঙ্গে তার জাতীয় দলে ফেরা নিয়ে আলোচনা হয়েছে। তখনই এবি ডি' ‌ভিলিয়ার্স বলেছিলেন, টুর্নামেন্ট শেষ হলে তিনি সিদ্ধান্ত নেবেন। 

এবার তা‌র দলে ফেরা নিয়ে মুখ খুললেন দক্ষিণ আফ্রিকা ক্রিকেট ডিরেক্টর তথা সাবেক অধিনায়ক গ্রেম স্মিথ। ক্যারিবিয়ান ক্রিকেট পোডকাস্ট টুইট করে জানিয়েছে, 'ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ২টি টেস্ট ও ৫টি টি-টোয়েন্টি খেলার জন্য দক্ষিণ আফ্রিকা জুন মাসে আসবে বলে জানিয়েছেন ক্রিকেট দক্ষিণ আফ্রিকার ডিরেক্টর গ্রেম স্মিথ। তিনি আরও জানিয়েছেন, এই সিরিজে এবি ডি' ভিলিয়ার্স, ইমরান তাহির ও ক্রিস মরিসকে খেলতে দেখা যেতে পারে। 

উল্লেখ্য, ২০১৮ সালে মাত্র ৩৪ বছর বয়সেই আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানান এবি ডি' ‌ভিলিয়ার্স।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ তাফসীর