শিরোনাম
প্রকাশ : ১২ মে, ২০২১ ০১:০৮
প্রিন্ট করুন printer

করোনা মুক্ত হওয়ার ৪৮ ঘণ্টার মধ্যে ফের আক্রান্ত মাইক হাসি

অনলাইন ডেস্ক

করোনা মুক্ত হওয়ার ৪৮ ঘণ্টার মধ্যে ফের আক্রান্ত মাইক হাসি
ফাইল ছবি
Google News

ভারতে করোনা সংক্রমণ বাড়তে থাকায় অনির্দিষ্টকালের জন্য স্থগিত হয়ে গেছে আইপিএল। কিন্তু তাতেও স্বস্তি নেই। গত শনিবার করোনামুক্ত হওয়ার পর ফের সোমবার (১০ মে) করোনা পজিটিভ হয়ে গেলেন চেন্নাই সুপার কিংসের ব্যাটিং কোচ ও সাবেক অস্ট্রেলিয়ান ক্রিকেটার মাইক হাসি। যার ফলে এখনই অস্ট্রেলিয়া ফিরতে পারছেন না তিনি। 

আইপিএলে অংশ নেওয়া একের পর ক্রিকেটার ও সাপোর্ট স্টাফ করোনা আক্রান্ত হওয়ায় গত সপ্তাহে স্থগিত হয়েছে আইপিএল। তারপরই ক্রিকেটারদের নিরাপদে বাড়ি ফেরাচ্ছে বিসিসিআই। তবে টুর্নামেন্ট স্থগিত হওয়ার পর জানা যায় করোনা আক্রান্ত মাইক হাসি। তাই অন্যান্য অজি ক্রিকেটার ও সাপোর্ট স্টাফরা মালদ্বীপ চলে গেলেও চেন্নাইতেই থেকে যান হাসি। এবার দ্বিতীয়বার তার শরীরে করোনা শনাক্ত হওয়ায় বাড়ি ফেরার রাস্তাও আপাতত বন্ধ মাইক হাসির। 

প্রথমবার করোনা আক্রান্ত হওয়ার পর চেন্নাইয়ে আইসোলেশনে ছিলেন হাসি। এরপর কোভিড পরীক্ষা হলে তার রিপোর্ট শনিবার নেগেটিভ আসে। স্বস্তির নিঃশ্বাস ফেলে আইসোলেশন থেকে বের হয়ে মালদ্বীপ যাওয়ার প্রস্তুতি শুরু করে দিয়েছিলেন তিনি। কিন্তু সদ্য ফের করোনা টেস্টে দেখা যায়, তিনি পজিটিভ। অর্থাৎ আরও কয়েকটা দিন চেন্নাইতেই কাটাতে হবে তাকে। 

বিসিসিআই'র প্রোটোকল অনুযায়ী, নেগেটিভ রিপোর্ট ছাড়া কেউ আইসোলেশন থেকে বের হতে পারবেন না। চেন্নাইয়ে আইসোলেশনে হাসির সঙ্গে রয়েছেন কলকাতা নাইট রাইডার্সের করোনা পজিটিভ হওয়া ক্রিকেটার টিম সেইফার্টও।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত

এই বিভাগের আরও খবর