২৩ মে, ২০২২ ১৩:২০

মিরপুর টেস্ট : মাঠ থেকে হাসপাতালে কুশল মেন্ডিস

অনলাইন ডেস্ক

মিরপুর টেস্ট : মাঠ থেকে হাসপাতালে কুশল মেন্ডিস

সংগৃহীত ছবি

মিরপুরে সাধারণত স্পিনারদের দাপট থাকে। তবুও টেস্টের শুরুতে নতুন বলে পেসারদের ভয়ংকর হয়ে ওঠার টুকটাক কিছু নজির আছে। আজ সোমবার বাংলাদেশ-শ্রীলঙ্কা ঢাকা টেস্ট সেই নজিরই গড়ল। এদিকে সিরিজের শেষ টেস্টে ম্যাচ চলাকালীন মাঠেই ঘটে গেল এক অন্যরকম ঘটনা।

বাংলাদেশের ইনিংসের ২৩তম ওভারের ঘটনা। কাসুন রাজিথার হালকা টেনে করা ডেলিভারিটি ছেড়ে দিয়েছিলেন মুশফিকুর রহিম। সেটি ধরে স্লিপে দাঁড়ানো কুশলের হাতে ক্যাচ দেন উইকেটরক্ষক নিরোশান ডিকভেলা। অন্যসব বলের মতো স্বাভাবিকভাবেই ক্যাচ ধরেন কুশল। তবে মুহূর্তের মধ্যেই বুকে হাত দিয়ে প্রথমে বসে পড়েন, পরে মাটিতে শুয়ে পড়েন তিনি। সঙ্গে সঙ্গে দৌড়ে আসেন লঙ্কান ফিজিও। প্রাথমিক চিকিৎসায় সুফল না মেলায় কুশলকে নিয়ে যাওয়া হয় মাঠের বাইরে। তবে সবধরনের ঝুঁকি এড়াতে সতর্কতাস্বরুপ কুশলকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। আপাতত তার জায়গায় ফিল্ডিংয়ে নেমেছেন কামিন্দু মেন্ডিস।

লঙ্কান উইকেটরক্ষক ব্যাটার কুশল মেন্ডিসকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে নেওয়া হয়েছে বলে জানিয়েছে বিসিবির একটি সূত্র। সেই সূত্র আরও জানায়, কুশল মেন্ডিসকে এভারকেয়ার হাসপাতালে নেওয়া হয়েছে। এখনই কিছু বলা যাচ্ছে না। চিকিৎসকের রিপোর্টের পর বিস্তারিত জানা যাবে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর